• রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

একসঙ্গে ওমরাহ পালনে গেলেন সাত ভাই

  রাকিব হাসনাত, পাবনা

১৭ জানুয়ারি ২০২৩, ১২:২৫
একসঙ্গে ওমরাহ পালনে গেলেন সাত ভাই

পাবনার ঈশ্বরদী উপজেলার রূপপুর থেকে পবিত্র ওমরাহ হজ পালনের উদ্দেশ্যে মুসলমানদের তীর্থস্থান খ্যাত মধ্যপ্রাচ্যের ইসলামিক রাষ্ট্র সৌদি আরবের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন আপন সাত ভাই। একসঙ্গে হজ পালনের বিষয়টি বিরল হওয়ায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

গতকাল সোমবার (১৬ জানুয়ারি) রাত ৯টার দিকে তারা একসঙ্গে ঈশ্বরদী থেকে রাজধানী ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছেন। আজ মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকাল ৯টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি এয়ারলাইন্স এর একটি ফ্লাইটে তারা সৌদি আরবের উদ্দেশ্যে যাত্রা শুরু করেন।

ঈশ্বরদীর পাকশী ইউনিয়নের চররুপপুর জিগাতলা গ্রামের মৃত আবেদ আলী মুন্সীর ছেলে মো. ফজলুল হক (ভাঙন), ডা. মো. আলমগীর পারভেজ, মো. সেলিম হোসেন, মো. রিয়াজুল ইসলাম (চুনু), মো. আনোয়ার হোসেন, মো. আনজারুল ইসলাম এবং মো. রাসেল রানা। তারা সকলেই ব্যবসায়ী।

নিজের সাত ছেলের এমন কর্মে খুশি শতবর্ষী মা ফজিলা বেগম। তিনি বলেন, আমার খুব ভালো লাগছে। আনন্দ বলে বোঝাতে পারবো না। আমি বেঁচে থাকায় অবস্থায় আমার সাত ছেলে একসঙ্গে পবিত্র ওমরাহ হজ করতে গেল- আমার এ জন্য এর চেয়ে খুশি আর কে হবে? দোয়া করি- তারা যেন সুস্থ ও সবল অবস্থায় আবার আমার কাছে ফিরে আসে।

পারিবারিক সূত্রে জানা যায়, পবিত্র সৌদি আরবে সাত ভাই ১৭ দিন অবস্থান করবেন। ওমরাহ হজ্ব পালনের পাশাপাশি তারা সৌদি আরবের বিভিন্ন দর্শনীয় ও পবিত্রতম স্থানগুলো পরিদর্শন করবেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড