• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পদ্মাসেতু এলাকায় ঝরল ছয় অ্যাম্বুলেন্স আরোহীর প্রাণ

  সাইফুল ইসলাম, শরীয়তপুর

১৭ জানুয়ারি ২০২৩, ১২:১২
পদ্মাসেতু এলাকায় ট্রাকের ধাক্কায় ছয় অ্যাম্বুলেন্স আরোহীর মৃত্যু
দুর্ঘটনা কবলিত অ্যাম্বুলেন্স (ছবি : অধিকার)

শরীয়তপুরের জাজিরার পদ্মাসেতু এলাকায় দাঁড়িয়ে থাকা অবস্থায় একটি এলপি গ্যাস বোঝাই ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের সংঘর্ষে শেষ খবর পাওয়া পর্যন্ত অন্তত ছয়জন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (১৭ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার নওডোবা এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়েছে বলে জানিয়েছে জাজিরা ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার এনামুল হক সুমন। পরিচয় শনাক্তকৃত ব্যক্তির নাম রবিউল ইসলাম (২৯)। তার বাড়ি ঢাকা উত্তর সিটি করপোরেশনের তালতলার খিলগাঁও এলাকায়। এছাড়া দৈনিক নবচেতনা পত্রিকার বরিশাল ব্যুরো চিফ মো. মাসুদ রানা নামেও একজন সাংবাদিক রয়েছে।

জানা যায়, শিবচর থেকে অ্যাম্বুল্যান্সে করে রোগী নিয়ে যাচ্ছিলেন ঢাকায়। এরই মধ্যে পদ্মাসেতু এলাকায় দুর্ঘটনার স্বীকার হলে অ্যাম্বুলেন্সটির ড্রাইভার ও তার মধ্যে থাকা রোগীসহ মোট ছয়জন তথা অ্যাম্বুলেন্সে থাকা সবাই ঘটনাস্থলেই মারা যায়। পরে লাশগুলো উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

জাজিরা ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার এনামুল হক সুমন বলেন, আমরা হঠাৎ খবর পাই পদ্মাসেতু এলাকায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটেছে। সাথে সাথে সেখানে গিয়ে দুর্ঘটনার স্বীকার গাড়িগুলো সেখান থেকে নিরাপদ স্থানে নিয়ে যাই এবং লাশগুলো উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।

পদ্মাসেতু দক্ষিণ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুরুজ উদ্দিন আহমেদ বলেছেন, হঠাৎ করেই থানার পাশে বিকট চিৎকার চেঁচামেচি শুনে উঠে আসি। এসে দেখি দুর্ঘটনার স্বীকার হয়ে ঘটনাস্থলেই ছয়জন নিহত হয়েছে। পরে ফায়ার সার্ভিসকে খবর দিয়ে এনে তাদের নিয়ে গাড়ি ও লাশগুলো আমরা উদ্ধার করি।

হাইওয়ে ফরিদপুর সার্কেল এএসপি মো. মারুফ হাসান বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিস ও দক্ষিণ থানা পুলিশকে সাথে নিয়ে নিহতদের লাশ উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে সুরতহাল করেছি। নিহতদের স্বজনদের খবর দেয়া হয়েছে এখান থেকেই সজনদের হাতে লাশ তুলে দেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড