• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

তীব্র শৈত্যপ্রবাহে বিপাকে দেশের উত্তরাঞ্চলের কর্মজীবী মানুষ

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১৭ জানুয়ারি ২০২৩, ১০:১৮
তীব্র শৈত্যপ্রবাহে বিপাকে দেশের উত্তরাঞ্চলের কর্মজীবী মানুষ

কুড়িগ্রামে শৈত্যপ্রবাহ অব্যাহত রয়েছে। প্রতিদিন বিকাল থেকে বাড়তে থাকে শীতের প্রকোপ। পরদিন সকাল ৯টা/১০টা পর্যন্ত থাকে শীতের তীব্রতা। প্রয়োজনীয় শীতবস্ত্র না থাকায় নারী, শিশু ও বৃদ্ধরা শীতে কাবু হয়ে পরেছেন।

প্রচণ্ড ঠাণ্ডা থেকে রক্ষা পেতে অনেকেই খড়কুটো জ্বালিয়ে বসে থাকছেন। টানা শীতের কারণে কর্মজীবী মানুষ পরেছে বিপাকে। হাসপাতালে বাড়ছে শীতজনিত রোগীর সংখ্যা।

কুড়িগ্রাম সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. শাহীনুর রহমান সরদার জানান, প্রতিদিন গড়ে ১০০ থেকে ১২০ জন রোগী হাসপাতালে ভর্তি হচ্ছেন। যাদের মধ্যে বেশিরভাগই শীতজনিত রোগী।

তিনি জানিয়েছেন, গতকাল সোমবার হাসপাতালে মোট রোগী রয়েছে ৩৩৬ জন। এর মধ্যে ডায়রিয়া আইসোলেশনে রয়েছে ৫৫ জন এবং শিশু ওয়ার্ডে ৬৩ জন। আর নতুন রোগী ভর্তি হয়েছে ১০১ জন।

কুড়িগ্রাম রাজারহাট আবহাওয়া পর্যবেক্ষণাগারের ভারপ্রাপ্ত কর্মকর্তা (চ:দা:) তুহিন মিয়া জানান, সোমবার সকালে তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১০ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস। এ মাসের শেষ পর্যন্ত দিনে ও রাতে শীত সমান অনুভূত হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড