• সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯  |   ১৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

লংগদুর রাজপথে বিক্ষোভ করল বিএনপি

  মো. গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

১৬ জানুয়ারি ২০২৩, ১৬:০৫
লংগদুর রাজপথে বিক্ষোভ করল বিএনপি

রাঙ্গামাটির লংগদু উপজেলায় বিএনপির কেন্দ্র ঘোষিত ১০ দফা দাবি বাস্তবায়নের জন্য বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করেছে উপজেলা বিএনপি।

আজ সোমবার (১৬ জানুয়ারি) বেলা ১১টায় লংগদু উপজেলার বাইট্টা পাড়া বাজারে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) লংগদু উপজেলা শাখার উদ্যোগে উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় লংগদু উপজেলা বিএনপির সভাপতি মো. তোফাজ্জল হোসেনের নেতৃত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- লংগদু উপজেলা বিএনপির সহ সভাপতি মো. আবু নাসির, সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক মো. আবুল কাশেম (মেম্বার), এছাড়াও বিএনপির অন্যান্য অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত সমাবেশে বক্তারা বলেন- বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দিদের মুক্তি এবং গণতন্ত্র হরণকারী সরকারের পদত্যাগ, বর্তমান অবৈধ সংসদ বাতিল করে নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেওয়ার জন্য দাবি জানিয়ে সরকারকে হঠাতে চূড়ান্ত আন্দোলন শুরু হয়েছে বলে উল্লেখ করেন।

এ সময় বক্তারা চলমান আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করে কেন্দ্রীয় কর্মসূচি বাস্তবায়নের জন্য উপস্থিত নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড