• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাঁজার চালানসহ কারবারি গ্রেফতার 

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

১৬ জানুয়ারি ২০২৩, ১৬:০২
গাঁজার চালানসহ কারবারি গ্রেফতার 
গাঁজার চালানসহ গ্রেফতারকৃত মাদক কারবারি (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে দুই কেজি গাঁজাসহ মো. আল আমিন (৩৫) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির গণমাধ্যম কর্মীদের এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত ব্যক্তি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) ১নং ওয়ার্ডের সিআই খোলা এলাকার মো. সিরাজুল ইসলামের ছেলে।

এর আগে গত রবিবার (১৫ জানুয়ারি) রাতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক গোলাম মোস্তফার নেতৃত্বে অভিযানটি পরিচালনা করেন পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিক ও পরিদর্শক (অপারেশন) হাবিবুর রহমান।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন যাবত অভিনব কৌশলে নারায়ণগঞ্জ ও আশপাশের এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলো গোপন সংবাদের মাধ্যমে খবর পেয়ে তাকে সিআই-খোলা এলাকার মাতৃ ভাণ্ডারের উত্তর পাশে জনৈক সাফায়েতের বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, আসামির বিরুদ্ধে থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। আজ দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড