• রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের দাবিতে কলেজছাত্রের বাড়িতে স্কুল শিক্ষার্থীর অবস্থান

  রাকিব হাসনাত, পাবনা

১৬ জানুয়ারি ২০২৩, ১৫:৪০
বিয়ের দাবিতে কলেজছাত্রের বাড়িতে স্কুল শিক্ষার্থীর অবস্থান

প্রতিশ্রুতি দিয়ে গভীর সম্পর্ক গড়েও বিয়ে না করায় বিবাহের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন প্রেমিকা। এমনকি দ্রুত সময়ে বিয়ে না দেয়া হলে আত্মহত্যা করবেন বলেও হুমকি দিয়েছেন তিনি। প্রেমিকার এমন অনড় অবস্থানের কারণে বাড়ি থেকে লাপাত্তা প্রেমিক তুষার ও তার পরিবার।

পাবনার সুজানগর উপজেলার ভায়না ইউনিয়নের সাহাপুর গ্রামে এ ঘটনা ঘটে। গত বৃহস্পতিবার (১২ জানুয়ারি) থেকে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন ১০ শ্রেণিতে পড়ুয়া প্রেমিকা।

অভিযুক্ত প্রেমিক হোসেন উদ্দিন খা ওরফে তুষার সাহাপুর গ্রামের তফিজ উদ্দিনের ছেলে। গত বছর এসএসসি পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হয়েছেন। সুজানগরে একটি কলেজে ভর্তির আবেদন করেছে।

প্রেমিকা অভিযোগ করে বলেন, আমাদের এলাকায় আসা-যাওয়া আছে তুষারের। সেখান থেকে পরিচয় পরে প্রেমের সম্পর্ক তৈরি হয়। গত ৪ বছর থেকে আমরা পাবনা শহর ও সুজানগরের বিভিন্ন এলাকায় ঘুরতে গেছি। সে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চাওয়ায় আমি বাধা দিই। কিন্তু সে জোড়ালোভাবে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আমার সাথে শারীরিক সম্পর্ক করে।

তিনি আরও বলেন, গভীর সম্পর্কের পর আমি তাকে (তুষার) বিয়ের কথা বলায় সে তার পরিবারের কথা জানায়। তার পরিবার রাজি না হওয়ায় আমাকে সে নিজেই তার বাড়িতে আসতে বলে। আমি গত বৃহস্পতিবার তার বাড়িতে আসলে তার মা-বাবা তাকে বাড়ি থেকে ভয়ভীতি দিয়ে অন্য কোথাও নিয়ে গেছে। এখন প্রতিশ্রুতি মতো আমাদের বিয়ে না হলে আমি আত্মহত্যা করবো।

এ বিষয়ে অভিযুক্ত প্রেমিক হোসেন উদ্দিন তুষারের বাবা তফিজ উদ্দিন বলেন, আমি তাদের সম্পর্কে বিষয়ে কিছু জানি না। এখন এলাকার ব্যক্তিবর্গদের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেব।

ভায়না ইউনিয়নের চেয়ারম্যান আমিন উদ্দিন বলেন, আমি বিষয়টি শুনেছি। কিন্তু কোনো পক্ষই আমার কাছে আসেনি। যেহেতু কেউই আমার কাছে অভিযোগ নিয়ে আসেনি, সেহেতু আমার এখানে কিছুই করার নেই।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান বলেন, আমার মেয়েটিকে উদ্ধার করে তার পরিবারের কাছে তুলে দিয়েছিলাম। মেয়েটি অপ্রাপ্ত বয়স্ক, তাই তার দাবির বিষয়ে আইনি কোনো ভিত্তি নেই। এখন মেয়ে আবার ছেলেটির বাড়িতে গিয়েছে কি না আমি জানি না।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড