• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেয়াদোত্তীর্ণ ওষুধ বেঁচে বিপাকে ফার্মেসির মালিকরা

  এস এম শাহেদ হোসাইন ছোটন, বোয়ালখালী (চট্টগ্রাম)

১৬ জানুয়ারি ২০২৩, ১৫:৩৩
মেয়াদোত্তীর্ণ ওষুধ বেঁচে বিপাকে ফার্মেসির মালিকরা

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রি এবং ড্রাগ লাইসেন্স না থাকায় ড্রাগ অ্যাক্ট ১৯৪০" অনুযায়ী ১০ ফার্মেসিকে ৯০ হাজার টাকা জরিমানা করেছেন মোবাইল কোর্ট।

গতকাল রবিবার (১৫ জানুয়ারি) দুপুরে মোবাইল কোর্ট পরিচালনা করেন বোয়ালখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আলাউদ্দিন। এ সময় মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন ঔষধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সাখাওয়াত হোসেন রাজু আকন্দ এবং বোয়ালখালী থানা পুলিশের একটি দল।

এদিন যেসব ফার্মেসিতে জরিমানা করা হয়েছে সেগুলোর মধ্যে- বোয়ালখালী উপজেলার নিলু ফার্মেসিকে ১০ হাজার টাকা, আনোয়ার ফার্মেসিকে পাঁচ হাজার, মনোরমা ফার্মেসিকে ১৫ হাজার, সিকদার ফার্মেসিকে ১৫ হাজার, জনসেবা ফার্মেসিকে ১০ হাজার, আল ইমাম মেডিকোকে পাঁচ হাজার, হক ফার্মেসিকে পাঁচ হাজার, ইকবাল ফার্মেসিকে পাঁচ হাজার, গ্রামীণ মেডিসিন কর্নারকে পাঁচ হাজার এবং চৌধুরী ফার্মেসিকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বোয়ালখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আলাউদ্দিন বলেন, মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি এবং ড্রাগ লাইসেন্স না থাকায় অর্থদণ্ড করা হয়েছে এবং সতর্ক করে দেয়া হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড