• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

উৎসবমুখর পরিবেশে নলতা শরীফ প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা)

১৬ জানুয়ারি ২০২৩, ১২:৫৭
উৎসবমুখর পরিবেশে নলতা শরীফ প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

অত্যন্ত আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলাধীন নলতা শরীফ প্রেসক্লাবের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

গত রবিবার (১৫ জানুয়ারি) বিকালে নলতা হাসপাতালের ৩য় তলায় রেডিও নলতা ৯৯.২ এফ এম এর সভা কক্ষে নলতা শরীফ প্রেসক্লাবের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। এ সময় সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রহিমা সুলতানা বুশরা।

নলতা শরীফ প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মো. মনিরুজ্জামানের (মহসিন) সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কালিগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজাহার আলী এবং কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মামুন রহমান।

অত্র সংগঠনের সিনিয়র সদস্য শেখ আলমগীর কবীরের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, নলতা শরীফ প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও নলতা হাসপাতালের সুপারিন্টেনডেন্ট ডা. আবুল ফজল মাহমুদ বাপী, উপদেষ্টা ও নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সাধারণ সম্পাদক মো. এনামুল হক খোকন, উপদেষ্টা ও নলতা আহ্ছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজের অধ্যক্ষ তোফায়েল আহমেদ, উপদেষ্টা ও নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের কার্যনির্বাহী সদস্য আবুল ফজল শিক্ষক, প্রফেসর ডা. রুহুল হক পলিটেকনিক ইনস্টিটিউট ও টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের পরিচালক মো. বদিউজ্জামান (মিলটন), কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, যুগ্ম-সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থা কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি এম হাফিজুর রহমান শিমুল প্রমুখ।

নলতা শরীফ প্রেসক্লাবের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর সম্মাননা প্রদান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- সংগঠনের সভাপতি প্রভাষক মো. মনিরুজ্জামান (মহসিন)। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন- নলতা শরীফ প্রেসক্লাবের সহ সভাপতি, অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক ও রেডিও নলতার স্টেশন ম্যানেজার সেলিম শাহারীয়ার।

অনুষ্ঠানে নলতা শরীফ প্রেসক্লাবের পক্ষ থেকে প্রধান অতিথি, সম্মানিত অতিথিসহ পাঁচজনকে সম্মাননা স্মারক, সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর আর্থ সামাজিক উন্নয়নে অবদান রাখায় বীর মুক্তিযোদ্ধা মো. আবুল হোসেনকে, সমাজসেবাসহ বিভিন্ন ক্ষেত্রে সফলতা অর্জন করায় নলতা ইউপি চেয়ারম্যান, নলতা শরীফ প্রেসক্লাবের পাঁচজন উপদেষ্টা, নলতা শরীফ প্রেসক্লাবের পৃষ্ঠপোষক (আমেরিকা প্রবাসী) মো. আব্দুল হান্নান বাবলু ও শায়লা আফরোজ শিলা এবং পৃষ্ঠপোষক মো. বদিউজ্জামান, কালিগঞ্জ প্রেসক্লাবের তিনজন কর্মকর্তা, সংগঠনের সহ সভাপতি সেলিম শাহারীয়ার ইয়ুথ অ্যাওয়ার্ড পাওয়ায়, সাধারণ সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন আরজেএফ জাতীয় কমিটির সদস্য হওয়ায়, সদস্য রবিউল ইসলাম উপ সহকারী কৃষি কর্মকর্তা ও সংগঠনের যুগ্ম সম্পাদক দেবহাটা প্রেসক্লাবের সভাপতি হওয়ায়, দপ্তর ও প্রচার সম্পাদক তরিকুল ইসলাম লাভলু কলকাতা টিভির বাংলাদেশ প্রতিনিধি হওয়ায় বিশেষ সম্মাননা প্রদান, কোষাধ্যক্ষ মো. জাহাঙ্গীর কবীর, সাংগঠনিক সম্পাদক মো. হাফিজুর রহমান পাড়, নির্বাহী সদস্য এম এ মামুন ও অধিকারের সাংবাদিক কে এম রেজাউল করীম এবং সংগঠনের প্রতিষ্ঠাকালীন সাবেক কর্মকর্তা ও দৈনিক দৃষ্টিপাতের বিশেষ প্রতিনিধি মো. রফিকুল ইসলামকে বিশেষ শুভেচ্ছা স্মারক, সদস্য মো. মাহাবুর রহমান, শেখ আলমগীর কবীর, জি এম মনির আহসানকে শুভেচ্ছা স্মারক তথা বিভিন্ন ক্যাটাগরিতে অবদান রাখায় মোট ৩২ জন ব্যক্তিকে নলতা শরীফ প্রেসক্লাবের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড