• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

প্রেমিকার প্রতি অভিমান 

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজছাত্রের আত্মহত্যা 

  রাকিব হাসনাত, পাবনা

১৬ জানুয়ারি ২০২৩, ১১:২৫
ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজছাত্রের আত্মহত্যা 

পাবনা সদর উপজেলায় প্রেমিকার প্রতি অভিমান নিয়ে ফেসবুক স্ট্যাটাস দিয়ে আশরাফুল ইসলাম আশরাফ (২৩) নামে এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। গতকাল রবিবার (১৫ জানুয়ারি) দুপুরে উপজেলার দোগাছী ইউনিয়নের লাছিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আশরাফুল লাছিপাড়া গ্রামের হযরত আলীর ছেলে। আশরাফুল পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। লেখাপড়ার পাশাপাশি ইন্টারনেটভিত্তিক আউটসোর্সিংয়ের কাজ করতেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, আশরাফুলের সঙ্গে দোগাছী কলেজের এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়াও হয়েছে। গত বৃহস্পতিবার দোগাছী কলেজ প্রাঙ্গণে দুইজনের বাগবিতণ্ডার মধ্যে প্রেমিকাকে থাপ্পড় মারেন আশরাফুল। পরে বিষয়টি পারিবারিক পর্যায়েও চলে যায়। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একাধিক স্ট্যাটাস দেন।

সর্বশেষ দুইটি স্ট্যাটাসে তিনি দেখেন-'তোমার সাহসিকতা দেখে আমি সত্যি বিস্মিত! তোমাকে এতো ভালোবাসার পরেও তুমি অন্যের প্রতি ঝুঁকে পড়েছ। তাহলে কি সত্যি আমি ভালোবাসতে পারিনি ;?" আরেকটি স্ট্যাটাসে তিনি দেখেন-"ভালো থেকো সবাই.! আমিও ভালো থাকবো ওপারে......"। সর্বশেষ স্ট্যাটাস দিয়েই গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন আশরাফুল। অনেকক্ষণ সাড়াশব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে বিষয়টি টের পান এবং পুলিশকে খবর দেন।

বিষয়টি নিশ্চিত করে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তের পর আত্মহত্যার প্রকৃত কারণ জানা যাবে। তবে সে ইন্টারনেট ভিত্তিক ফ্রিল্যান্সারের কাজ করত। প্রেমঘটিত বিষয় নিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড