• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

খুন করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় দুই আসামি শ্রীঘরে

  নাসিম আজাদ, স্টাফ রিপোর্টার (নরসিংদী)

১৫ জানুয়ারি ২০২৩, ১৫:৫৯
খুন করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় দুই আসামি শ্রীঘরে
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

নরসিংদীর পলাশে মুখ বেঁধে ও কপালের এক পাশ থেঁতলে দিয়ে হত্যার পর রাস্তার পাশে কলাবাগানে ফেলে রাখা এক অটোরিকশা চালকের লাশ উদ্ধারের ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গত শুক্রবার (১৩ জানুয়ারি) রাতে নরসিংদী জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গণমাধ্যমের কাছে তথ্যটি নিশ্চিত করেছেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ।

গ্রেফতারকৃতরা হলেন- নরসিংদী সদর থানাধীন করিমপুর বিলপাড় গ্রামের আসাদ মিয়ার ছেলে খলিল মিয়া (২৫) ও নরসিংদী সদর থানাধীন কালাই গোবিন্দপুর এলাকার আব্দুর রহিম মিয়ার ছেলে মেহেদী হাসান (২৭)।

পুলিশ জানায়, গত মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে পলাশ থানাধীন গজারিয়া ইউনিয়নের দড়িচর ঈদগাঁ মাঠের দক্ষিণ পাশের গ্রামের একটি কলাবাগান থেকে মো. ইসমাইল মিয়া (২৪) নামে এক অটোরিকশা চালকের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। পরে জানা যায়, নিহত ইসমাইল মিয়া নরসিংদী সদর উপজেলার চরাঞ্চল করিমপুর ইউনিয়নের বিলপাড় গ্রামের মো. ইব্রাহীম মিয়ার ছেলে। সে পেশায় একজন অটোরিকশা চালক।

এ ঘটনায় নিহত ইসমাইলের পিতা ইব্রাহীম মিয়া বাদী হয়ে অজ্ঞাত নামা আসামি করে পলাশ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর তথ্যপ্রযুক্তির মাধ্যমে ও গোপন সংবাদের ভিত্তিতে এসআই আরিফ খান ও এসআই সাইদুর রহমানের নেতৃত্বে পলাশ থানা পুলিশের একটি টিম অভিযানে নেমে দীর্ঘ ৭২ ঘণ্টার অভিযান চালিয়ে অটোরিকশা চালক ইসমাইল মিয়া হত্যাকাণ্ডে জড়িত খলিল মিয়া ও মেহেদী হাসানকে গ্রেফতার করা হয়। পাশাপাশি ছিনতাইকৃত অটোরিকশাটি উদ্ধার করা হয়।

পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ বলেন, গ্রেফতারকৃত খলিল ও মেহেদী হাসানসহ চার থেকে পাঁচজনের একটি সংঘবদ্ধ ভয়ংকর চক্র রয়েছে। তারা অটোরিকশা ছিনতাই করাসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। এই চক্রের বাকি সদস্যদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড