• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পারিবারিক কলহে পুত্রবধূর মার খেয়ে বীর মুক্তিযোদ্ধার স্ত্রী হাসপাতালে

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা)

১৫ জানুয়ারি ২০২৩, ১৫:১৮
পারিবারিক কলহে পুত্রবধূর মার খেয়ে বীর মুক্তিযোদ্ধার স্ত্রী হাসপাতালে

সাতক্ষীরার দেবহাটার পল্লীতে পারিবারিক বিরোধে পুত্রবধূ ও তার আত্মীয়স্বজনদের মারপিটে বীর মুক্তিযোদ্ধার স্ত্রী আনোয়ারা খাতুন (৬০) মারাত্মক আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় আনোয়ারা খাতুনের ছেলে ফারুক হোসেন বাদী হয়ে তার নিজের শ্যালক উপজেলার দক্ষিণ সখিপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আইয়ুব হোসেন (৩০), শ্যালকের স্ত্রী হীরা খাতুন (২৫) ও শাশুড়ি রেবেকা খাতুনকে (৫০) আসামি করে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ এরই মধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

থানায় দায়ের করা ফারুক হোসেনের লিখিত অভিযোগ মতে জানা গেছে, গত ৮ বছর পূর্বে তার ১নং বিবাদীর বোন খাদিজা খাতুনের সাথে বিবাহ হয়। তার সাংসারিক জীবনে আরিফ বিল্লাহ নামে ৪ বছরের একটি পুত্র সন্তান আছে। গত ইং ১৭/০৭/২২ ইং তারিখে তার স্ত্রী পরপুরুষের সাথে ঘরের সন্তান ও আমাকে ফেলে পালিয়ে যায়।

এ বিষয়ে তিনি সাতক্ষীরা বিজ্ঞ আমলি ৭নং আদালতে একটি মামলা দায়ের করলে বিজ্ঞ আদালত সাতক্ষীরা পিবিআইকে তদন্তের নির্দেশ দেন। পরে পিবিআই গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে আমার স্ত্রীকে উদ্ধার করে নিয়ে আসে। সেখানে সে অন্য পুরুষের সাথে সংসার করছিল। এমতাবস্থায় তিনি (বাদী) তার অবুঝ সন্তানটির ভবিষ্যৎ চিন্তা করে সেই স্ত্রীকে মেনে নিয়ে সংসার করতে থাকি। কিন্তু আমার স্ত্রী আমার সংসার করবেনা বলে নানারকম তালবাহানা করতে থাকে।

গত ১২/০১/২৩ ইং তারিখ রাত সাড়ে ৭টার দিকে বিবাদীরা আমার বাড়িতে এসে আমার স্ত্রীকে জোরপূর্বক নিয়ে যেতে চাইলে বাদীর মা আনোয়ারা খাতুন ও তার বোন নুরনাহার খাতুন বাধা দেয়। যার কারণে বিবাদীরা তার মা ও বোনকে এলোপাথাড়ি মারপিট করে। এতে করে তার মা বেশী আহত হলে তাকে সখিপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ জানিয়েছেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টির তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড