• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

ময়মনসিংহ প্রেসক্লাবে নির্বাচন অনুষ্ঠিত 

  শফিয়েল আলম সুমন (ময়মনসিংহ)

১৫ জানুয়ারি ২০২৩, ১৪:১৮
ময়মনসিংহ প্রেসক্লাবে নির্বাচন অনুষ্ঠিত 

ময়মনসিংহ প্রেসক্লাবের নির্বাহী পরিষদ ২০১৩ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। যেখানে ৪২ ভোট পেয়ে আগামী এক বছরের জন্য সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যুগান্তর ও বাংলাভিশনের নিজস্ব প্রতিবেদক আমিত রায়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কালের কণ্ঠের নিজস্ব প্রতিবেদক নিয়ামুল কবির সজল পেয়েছেন ২৪ ভোট।

আর সহ সভাপতি নির্বাচিত হয়েছেন ৪৬ ভোট পেয়ে মোশাররফ হোসেন এবং এজেডএম ইমাম উদ্দিন মুক্তা পেয়েছেন ৩৪ ভোট ।

গত শুক্রবার (১৩ জানুয়ারি) রাতে প্রেসক্লাব মিলনায়তনে নির্বাচনের এ ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও ক্লাব সদস্য অ্যাডভোকেট এএইচ এম খালেকুজ্জামান।

এদিন দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ৭৮ জন ভোটারের মধ্যে ৬৯ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। পদাধিকার বলে প্রেসক্লাবের সভাপতি জেলা প্রশাসক মো. মোস্তাফিজার রহমান।

নির্বাচনে ৪৬ ভোট পেয়ে মোশাররফ হোসেন এবং এজেডএম ইমাম উদ্দিন মুক্তা ৩৪ ভোট পেয়ে সহ সভাপতি নির্বাচিত হয়েছেন। এছাড়া কোষাধ্যক্ষ পদে জাহাঙ্গীর কবীর জুয়েল (৩৫ ভোট), যুগ্ম সম্পাদক আতাউর রহমান জুয়েল (৩৫ ভোট), ক্রীড়া সম্পাদক শরীফুজ্জামান টিটু (৩৮ ভোট), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মো. আমিনুল ইসলাম (৩৩ ভোট), প্রচার ও প্রকাশনা আবু সালেহ মো. মুসা (৪৩ ভোট) এবং নাট্য ও প্রমোদ সম্পাদক পদে সৈয়দ মাহফুজুর রহমান নোমান (৩৬ ভোট) নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- মীর গোলাম মোস্তফা (৪৪ ভোট), বাবুল হোসেন (৪৩ ভোট), আদিলুজ্জামান আদিল (৪১ ভোট), এএসএম হোসাইন শাহীদ (৪০ ভোট), হারুনুর রশিদ (৩৯ ভোট), আতাউল করিম খোকন (৩৬ ভোট) ও শেখ মহিউদ্দিন আহাম্মদ (৩৬ ভোট)।

এ নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রেসক্লাব সদস্য ডা. কে আর ইসলাম, অধ্যাপক প্রমোদ রঞ্জন রায় ও আব্দুস সামাদ আজাদী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড