• রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেসবুকে ভুয়া আইডি থেকে রাষ্ট্রবিরোধী পোস্টের ছড়াছড়ি

পুলিশের দ্বারস্থ ভুক্তভোগী

  আলমগীর হোসেন, লক্ষ্মীপুর

১৫ জানুয়ারি ২০২৩, ১১:২২
ফেসবুকে ভুয়া আইডি থেকে রাষ্ট্রবিরোধী পোস্টের ছড়াছড়ি
ভুয়া ফেসবুক আইডি (ফাইল ছবি)

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মো. মামুন আহমেদ নামে ভুয়া আইডি থেকে একাধিক রাষ্ট্রবিরোধী উস্কানিমূলক পোষ্ট দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে একটি চক্র।

মো. মামুন আহমেদ চট্টগ্রাম খোলসী থানার লালখান বাজার আ. লীগের কর্মী। তিনি জানিয়েছেন, একটি কুচক্রী মহল আমার ছবি ও নাম ব্যবহার করে একটি ফ্যাক আইডি খুলে রাষ্ট্রবিরোধী উস্কানিমূলক পোস্ট দিচ্ছে। আমি জানি না- কে বা কারা আমার নামে আইডি খুলে পোস্ট দিচ্ছে।

তিনি আরও বলেন, ফ্যাক আইডি MD.Mamun Ahmed আমার নাম, ছবি ব্যবহার করে ভুয়া ফেসবুক আইডি চালিয়ে বিভিন্ন অপ্রীতিকর ছবি ও লেখা পোস্ট করছে। এতে সাধারণ মানুষের কাছে ভুল বার্তা যাচ্ছে। জনগণ বিভ্রান্ত হচ্ছে। রাষ্ট্রবিরোধী উস্কানিমূলক পোস্ট দিয়ে আসছে। আমার নজরে আসলে আমি তাৎক্ষণিক এ বিষয়ে প্রশাসনকে অবহিত করি।

মো. মামুন আহম্মেদ লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার দিঘুলী ইউনিয়নের ৯নং ওয়ার্ড সানকিভাঙ্গা গ্রামের নবী নগর নিলাম বাড়ির মৃত নুরুল হুদার ছেলে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড