• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

অধিকারে সংবাদ প্রকাশের পর শাস্তির মুখে পুলিশ সদস্য

  রাফিকুর রহমান লালু (রাজশাহী)

১২ জানুয়ারি ২০২৩, ১৬:৫০
অধিকারে সংবাদ প্রকাশের পর শাস্তির মুখে পুলিশ সদস্য

রাজশাহীর পবা হাইওয়ে পুলিশের এএসআই সোহেলের লাগামহীন চাঁদাবাজিতে মহাসড়ক অতিষ্ঠ। ‘নারীর ঘরে সোহেল গণধোলাই’ এমন দটি সংবাদ দেশের শীর্ষ দৈনিক অধিকার পত্রিকায় প্রকাশিত হওয়ায় হাইওয়ে পুলিশের উপর মহল নড়ে চড়ে বসেন।

পবা হাইওয়ে থানায় থাকা কালীন সময়ে সোহেল যে সকল অপকর্মে জড়িয়ে পড়েন তারই অনুসন্ধান করতে গেলে সোহেল পুলিশি ক্ষমতার দাপট দেখিয়ে গণমাধ্যম কর্মীদের কেও হুমকি-ধমকি প্রদান করেন। সকল ঘটনা নিয়ে সংবাদ চলমানসহ গণমাধ্যম কর্মীরা ফুঁসে উঠলে পুলিশের উপর মহল তদন্তে নামেন। সোহেলের অপকর্মের প্রাথমিক সত্যতা পাওয়ায় ১লা জানুয়ারি এএসআই সোহেলকে ক্লোজ করেন পুলিশের উপর মহল।

হাইওয়ে পুলিশের একটি সূত্র বলছে- সোহেলকে ক্লোজ করার পর তার বিরুদ্ধে তদন্ত চলছে। সূত্রটি জানায়- সোহেলের বিরুদ্ধে ভয়ংকর সব তথ্য আসতে শুরু করেছে। সবমিলিয়ে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হতে পারে।

অপর দিকে পবা হাইওয়ে থানা থেকে সোহেলকে ক্লোজ করার ঘটনা নিয়ে পবা হাইওয়ে থানা এলাকায় মিষ্টি বিতরণ করেছেন স্থানীয়রা। সোহেলের অপকর্মের শিকার সেই নারীর স্বামী নাম প্রকাশ না করার শর্তে সংবাদ চলমানকে বলেন তার দাপটে আমি নিজের স্ত্রীকে পর্যন্ত শাসন করতে ভয় পেতাম।

রাজশাহীর একজন গণমাধ্যম কর্মী বলেন ক্লোজ করা তার জন্য যথেষ্ট শাস্তি নয়, তার বিরুদ্ধে পূর্ণ তদন্ত করলে রহস্যময়ী সব ঘটনা বেরিয়ে আসবে। সোহেলকে চাকরি থেকে বিদায় করার দাবি করেন তিনি।

অপর দিকে সোহেলের অপকর্ম নিয়ে পুলিশ হেড কোয়ার্টাসে অভিযোগ করা হয়েছে বলেও জানান তিনি। এএসআই সোহেলকে শাস্তির আওতায় আনার জন্য হাইওয়ে পুলিশের পুলিশ সুপারকে ধন্যবাদ জানান দৈনিক অধিকার পত্রিকার পরিবার।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড