• সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯  |   ১৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশখালীতে বিক্রয় প্রতিনিধি হত্যায় জড়িত আসামি গ্রেফতার

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

১২ জানুয়ারি ২০২৩, ১৬:১৯
বাঁশখালীতে বিক্রয় প্রতিনিধি হত্যায় জড়িত আসামি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

চট্টগ্রামের বাঁশখালীতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত কোহিনুর কেমিক্যাল কোম্পানি লি. এ কর্মরত মুহাম্মদ দুদু মিয়া সরকার (৩৮) নামে এক বিক্রয় প্রতিনিধি হত্যাকাণ্ডের সাথে জড়িত ছোটন (২৩) নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুর ১টার সময় তাকে বাঁশখালী প্রধান সড়কের মনছুরিয়া বাজারের সামান্য উত্তর পাশে অটোরিকশা থেকে গ্রেফতার করে বাঁশখালী থানা পুলিশ।

আসামিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন বাঁশখালী থানা পুলিশের সেকেন্ড অফিসার রাজীব পোদ্দার। তিনি বলেন, গন্ডামারা থেকে সুকৌশলে সিএনজি চালিত অটোরিকশা করে পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে হাতেনাতে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামি ছোটন (২৩) বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড এলাকার লালীর বাপের পুরাতন বাড়ি, পূর্ব বড়ঘোনা লালীর বাপের নতুন বাড়ির ৭ নম্বর ওয়ার্ড এলাকার নেজাম উদ্দীনের পুত্র।

বাঁশখালী থানা পুলিশের ওসি তদন্ত সুমন চন্দ্র বণিক জানান, ঘটনার সাথে জড়িত প্রধান আসামি ছোটনকে গ্রেফতার করে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত বাঁশখালী, চট্টগ্রামে সোপর্দ করা হয়। এ ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

গত বুধবার (১১ জানুয়ারি) দুদু মিয়া হত্যার ঘটনায় তার স্ত্রী তাজমিন নাহার তমা বাদী হয়ে মামলা করেছেন।

মামলার এজাহারের উল্লেখ করা আছে, মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৮টার সময় উপজেলার গন্ডামারা বাজারের বিভিন্ন দোকান থেকে কোম্পানির টাকা সংগ্রহ করে চাম্বল বাজার নিজ বাসায় ফিরছিলেন তিনি। পথিমধ্যে আসার পথে ব্রিজে সন্ত্রাসীদের কবলে পড়েন তিনি। এ সময় সন্ত্রাসীরা তার বুকে, পিঠে, পেটে, মাথায় ছুরি দ্বারা এলোপাতাড়ি আঘাত করে। স্থানীয় লোকজন ও থানা পুলিশ তাৎক্ষণিকভাবে তাকে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক দেখে তাকে মৃত বলে ঘোষণা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড