• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কের মধ্যে লুটিয়ে পড়ে প্রাণ গেল লোকটির

পরিচয় জানে না কেউ

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা)

১২ জানুয়ারি ২০২৩, ১৪:০৭
সড়কের মধ্যে লুটিয়ে পড়ে প্রাণ গেল লোকটির
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

সাতক্ষীরা জেলার দেবহাটা থানা পুলিশ এক অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার করেছে। গতকাল বুধবার (১১ জানুয়ারি) দুপুরের দিকে পুলিশ লাশটি উদ্ধার করে।

স্থানীয়দের বরাতে জানা গেছে, বুধবার সকাল সাড়ে ৮টা বা ৯টার দিকে সাতক্ষীরা-কালীগঞ্জ সড়কের দেবহাটা উপজেলার হাদীপুর এলাকায় রাস্তার পাশে হঠাৎ করে অজ্ঞাতনামা ঐ ব্যক্তিটি এসে লুটিয়ে পড়ে। আশেপাশের লোকজন তাৎক্ষণিক ঐ মানুষটির কাছে গিয়ে দেখেন তিনি মৃত্যুবরণ করেছেন।

যদিও মৃত ঐ মানুষটিকে কেউ চিনতে না পারায় স্থানীয় মেম্বর চেয়ারম্যানকে জানান। পরে থানা পুলিশকে সংবাদ দিলে ওসি শেখ ওবায়দুল্লাহ অজ্ঞাত মানুষটির পরিচয় জানতে সাতক্ষীরা পিবিআইসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানান। এছাড়াও আঞ্জুমান মফিদুলকে সংবাদ দেয়া হয়।

ওসি শেখ ওবায়দুল্লাহ জানান, অজ্ঞাত মৃত মানুষটির পরিচয় জানার চেষ্টা করেও তার পরিচয় সনাক্ত করা যায়নি। তাই লাশটি আঞ্জুমান মফিদুলকে হস্তান্তর করা হয়েছে। ঠিকমতো খাওয়া দাওয়া না হওয়া ও রোগব্যাধির কারণে অজ্ঞাত মানুষটির মৃত্যু হতে পারে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড