• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নির্মাণাধীন ভবন থেকে মদ-ইয়াবাসহ দুই কারবারি গ্রেফতার

  আবিদ মাহমুদ, রাউজান (চট্টগ্রাম)

১২ জানুয়ারি ২০২৩, ১৩:৫৮
নির্মাণাধীন ভবন থেকে মদ-ইয়াবাসহ দুই কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

চট্টগ্রাম রাউজানে ইয়াবা ও পাহাড়ি ছোলাই মদসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে গ্রেফতারকৃত দুইজনকে চট্টগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে গত মঙ্গলবার দিবাগত রাতে রাউজান উপজেলার ডাবুয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আমির হাট বাজার সংলগ্ন ভূঁইয়ার চায়ের দোকানের পেছনে নির্মাণাধীন একটি ভবন থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১৫ লিটার পাহাড়ি ছোলাই মদ, ২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মদের আনুমানিক মূল্য ছয় হাজার টাকা, ইয়াবা ট্যাবলেটের মূল্য ১৩ হাজার ৫শত টাকা।

এবার অভিযান পরিচালনার সময় উত্তর ডাবুয়ার প্রয়াত প্রমোদ রঞ্জন বড়ুয়ার ছেলে মলয় বড়ুয়া পালিয়ে গেছেন বলে জানিয়েছে পুলিশ। গ্রেফতারকৃত দুই আসামি হলেন- রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়নের এয়াসিন নগর গ্রামের ফকির পাড়ার প্রয়াত মোহাম্মদ মিয়ার ছেলের ফরহাদ মিয়া জাহেদ (৩২) ও একই এলাকার মোহাম্মদ নুরুল হকের ছেলে মোহাম্মদ নিজাম (৩৮)।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, পাহাড়ি ছোলাই মদ ও ইয়াবাসহ দুইজনে গ্রেফতার করা হয়েছে। একজন পালিয়ে গেছে। তিনজনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু শেষে আদালতে সোপর্দ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড