• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

কুড়িগ্রামে সড়কে ঝরল ট্রলি চালকের প্রাণ

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১২ জানুয়ারি ২০২৩, ১৩:০৩
কুড়িগ্রামে সড়কে ঝরল ট্রলি চালকের প্রাণ
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

কুড়িগ্রামের রাজারহাট-তিস্তা মহাসড়কে ট্রলির নিয়ন্ত্রণ হারিয়ে লুৎফর রহমান (৩৫) নামে এক ট্রলি চালকের মৃত্যু হয়েছে। ঘটনাটি গতকাল বুধবার (১১ জানুয়ারি) সকালে তিস্তা সড়কের ঘোড়ামারা ব্রিজ এলাকায় ঘটেছে।

নিহত লুৎফর রহমান উলিপুর উপজেলার চৌমহনী এলাকার বাসিন্দা এবং ট্রলিটির মালিক। এ ঘটনায় আহত একজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও দুইজনকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

রাজারহাট থানার পুলিশ পরিদর্শক ও তদন্ত কর্মকর্তা শাকিলুর রহমান জানান, রাজারহাট সদর ইউনিয়নের ঘোড়ামারা নামক এলাকায় বুধবার সকালে ট্রলির সাথে অটোর সংঘর্ষ ঘটে। এ সময় ট্রলিচালক ও মালিক লুৎফর রহমান ঘটনাস্থলেই মারা যায়। এ সময় আহত হয় অটোর ড্রাইভারসহ আরও তিন প্যাসেঞ্জার।

হঠাৎ করে ট্রলি থেকে চাকা খুলে গেলে দুর্ঘটনাটি ঘটে। আহতরা হলেন- লালমনিরহাট জেলার গোকুন্ডা ইউনিয়নের রহমত আলীর ছেলে অটোর ড্রাইভার খায়রুল (৩৫) সে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে, রাজারহাটের নাজিমখান এলাকার রামকৃঞ্চ রায়ের ছেলে প্যাসেঞ্জার হিমেশ্বর চন্দ্র রায় (৪২) মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। একই উপজেলার টগরাইহাট এলাকার শাহ আলমের ছেলে আরমান খান অন্তু (২০) বাম চোখে আঘাতপ্রাপ্ত হয়ে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসা নেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রাজারহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহীল জামাল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড