• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাব রেজিস্ট্রারের উপর হামলার ঘটনায় কর্মকর্তাদের কর্মবিরতি

  ইয়ার হোসেন সোহান, ঝিকরগাছা (যশোর)

১১ জানুয়ারি ২০২৩, ১৬:৪৭
সাব রেজিস্ট্রারের উপর হামলার ঘটনায় কর্মকর্তাদের কর্মবিরতি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা সাব রেজিস্ট্রার মো. ইউসুফ আলীর উপর গত মঙ্গলবার নৃশংস সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও জড়িতদের আটক ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঝিকরগাছা উপজেলা সাব রেজিস্ট্রি অফিসের সামনে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু হয়েছে।

বাংলাদেশ রেজিস্টেশন সার্ভিস অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দেশব্যাপী চলা এই কর্মসূচি একযোগে পালিত হচ্ছে।

এরই অংশ হিসাবে বুধবার সকাল থেকে সাব রেজিস্ট্রার কার্যালয়ের সামনে কর্মবিরতি পালনকালে সাব রেজিস্ট্রার নারায়ণ চন্দ্র মণ্ডল, মোহরার ইকবাল কবির, আজমিরা সুলতানা, টিসি মোহরার প্রবীর কুমার চন্দ্র, নকলনবীশ সাদ আমিন রনি, আরিফ সন্টু, সম্রাট, দলিল লেখক সমিতির সভাপতি ফিরোজ আহমেদ, সহ সভাপতি নেছার উদ্দিন, সাধারণ সম্পাদক সন্তোষ কুমার সরকার, কোষাধ্যক্ষ শেখ জহুরুল হকসহ সাব রেজিস্ট্রি অফিসের সকল স্থায়ী ও অস্থায়ী কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

কর্মবিরতিতে অংশ গ্রহণকারী বক্তারা সকল সাব রেজিস্ট্রি অফিসে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের নিরাপত্তা নিশ্চিত করাসহ ন্যক্কারজনক এই সন্ত্রাসী হামলার সাথে জড়িতদের অবিলম্বে আটক ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে বলে দাবি করেন। এই ঘটনায় অদ্যাবধি মামলা ও আসামি গ্রেফতার না হওয়ায় বক্তারা তীব্র ক্ষোভ ও উদ্বেগ প্রকাশ করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড