• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছিনতাইকারীর ছুরিকাঘাতে বিক্রয় প্রতিনিধির মৃত্যু

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

১১ জানুয়ারি ২০২৩, ১৬:২৯
ছিনতাইকারীর ছুরিকাঘাতে বিক্রয় প্রতিনিধির মৃত্যু

চট্টগ্রামের বাঁশখালীতে কোম্পানির টাকা তুলে বাসায় ফেরার পথে মু. দুদু মিয়া (৩৮) নামে এক বিক্রয় প্রতিনিধি ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত হয়েছেন।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার সময় উপজেলার গন্ডামারা ব্রিজে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পরে সেখান থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত দুদু মিয়া রংপুর জেলার মিটাপুর উপজেলার বীরামপুর ইউনিয়নের মৃত হযরত আলীর ছেলে। তিনি তিব্বত কোহিনূর কেমিক্যাল কোম্পানির সেলস অফিসার (ফিল্ড) পদে বাঁশখালী উপজেলায় কর্মরত ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে যানা যায়, মঙ্গলবার রাত আনুমানিক রাত সাড়ে ৮টার সময় উপজেলার গন্ডামারা বাজারের বিভিন্ন দোকান থেকে কোম্পানির টাকা সংগ্রহ করে চাম্বল বাজার নিজ বাসায় ফিরছিলেন তিনি। পথিমধ্যে আসার পথে ব্রিজে ছিনতাইকারীর কবলে পড়েন তিনি। এ সময় ছিনতাইকারীদের সাথে তার ধস্তাধস্তি হয়।

এক পর্যায়ে তার চিৎকারে লোকজন ছুটে এলে ছিনতাইকারীরা তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন ও থানা পুলিশ তাৎক্ষণিকভাবে তাকে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক দেখে তাকে মৃত ঘোষণা করেন।

বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশের সহযোগিতায় দুদু মিয়াকে পথচারীরা রাত ৯টার সময় বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হত্যার সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে। আর নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড