• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

বিজিবির হাতে ইয়াবার চালানসহ ধরা খেল কারবারি 

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

১১ জানুয়ারি ২০২৩, ১৬:১২
বিজিবির হাতে ইয়াবার চালানসহ ধরা খেল কারবারি 

চট্টগ্রামের মিরসরাইয়ে ৪৯৫ পিস ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করেছে করেরহাট অলিনগর বিওপি ক্যাম্পের সদস্যরা। গত সোমবার (৯ জানুয়ারি) দিবাগত রাত আটটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার করেরহাট ইউনিয়নের সীমান্তবর্তী পশ্চিম অলিনগর লিচুতলা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে ৪৯৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত মাদক কারবারির নাম লিয়াকত হোসেন প্রকাশ শিপুল (৩৮)। সে করেরহাট ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পশ্চিম অলিনগর লিচুতলা এলাকার নুরুল হুদা ডাক্তার বাড়ির মৃত শামসুল হুদার পুত্র।

অলিনগর বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার খোরশেদ আলম জানান, সোমবার দিবাগত রাত আটটার দিকে সোর্সের দেয়া তথ্যের ভিত্তিতে পশ্চিম অলিনগর লিচুতলা বাজার সংলগ্ন দক্ষিণ পাশে কাঁচা রাস্তায় ইয়াবা বিক্রির উদ্দেশ্যে শিপুল নামে একজন অবস্থান করছে এই মর্মে অভিযান চালিয়ে তাকে আটক করা হয় এবং তার জ্যাকেটের ডান পকেটে প্লাস্টিকের ঢাকনা দিয়ে কোটায় রক্ষিত ৪৯৫ পিস ভারতীয় ইয়াবা উদ্ধার করা হয়। তার কাছ থেকে উদ্ধার হওয়া ইয়াবার মূল্য প্রায় এক লক্ষ ৪৮ হাজার ৫০০ টাকা।

এ বিষয়ে আটককৃত মাদক কারবারি ও জব্দকৃত ইয়াবাসহ জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড