• রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূকে ইট খোলায় তুলে নিয়ে ধর্ষণ-ছিনতাই

  তুষার আহমেদ, নারায়ণগঞ্জ

১১ জানুয়ারি ২০২৩, ১৫:৫৯
গৃহবধূকে ইট খোলায় তুলে নিয়ে ধর্ষণ-ছিনতাই
ধর্ষণ (ছবি : প্রতীকী)

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক গৃহবধূকে রাস্তা থেকে ইট খোলায় তুলে নিয়ে ধর্ষণ ও ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত সোমবার রাতে ফতুল্লার বক্তাবলী হাজীপাড়া এলাকার একতা ইট খোলায় এই ঘটনা ঘটে। পরে ওই গৃহবধূ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় পাঁচজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। গতকাল মঙ্গলবার (১০ জানুয়ারি) এই রিপোর্ট লেখা পর্যন্ত অভিযুক্তদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, সোমবার রাত ৭টার দিকে গ্রামের বাড়ি ফতুল্লার চর বক্তাবলী এলাকা থেকে শহরের বাবুরাইলের ভাড়াকৃত বাসার উদ্দেশ্যে রওয়ানা হন ওই নারী। পথে বক্তাবলী হাজীপাড়া এলাকার একতা ইট খোলার সামনে আসা মাত্র কবির (৩২), দেলোয়ার (৩৫), মঞ্জু (৩২), আলমগীর (৩৮) ও জ্বালাল (৪৫) বাদীর মুখ চেপে রাস্তা থেকে তুলে নিয়ে ইট খোলার একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায়।

মামলায় অভিযুক্ত প্রধান আসামি কবির ওই নারীকে ধর্ষণ করে এবং অন্যান্য আসামিরা ঘটনাস্থলের পাশে পাহারা দেয়ার মাধ্যমে ধর্ষণে সহায়তা করে। ধর্ষণ শেষে অভিযুক্ত নারীর গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে হত্যার হুমকি দিয়ে চলে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক কামরুজ্জামান জানান, গত সোমবার রাতে ধর্ষণ ও ছিনতাইয়ের অভিযোগে ওই নারী মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামি কবির তার চার সহযোগীর সহায়তায় ওই নারীকে ইট খোলার পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে। মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড