• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

ময়মনসিংহে যুবদল সভাপতি গ্রেফতার

  কফিয়েল আলম সুমন (ময়মনসিংহ)

১১ জানুয়ারি ২০২৩, ১৪:০১
ময়মনসিংহে যুবদল সভাপতি গ্রেফতার

ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রুকনুজ্জামান সরকারকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ।

এর আগে দুপুরে নগরীর গঙ্গাদাসগুহ রোড এলাকায় বিএনপির সাবেক এমপি মোসারফ হোসেনের বাসা থেকে গোয়েন্দা পুলিশের সহায়তায় তাকে গ্রেফতার করা হয়।

ওসি শাহ কামাল আকন্দ জানান, গত ১৫ অক্টোবর বিএনপির বিভাগীয় গণসমাবেশের দিন ময়মনসিংহ রেলওয়ে স্টেশন এলাকায় সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলায় রুকনকে গ্রেফতার করা হয়েছে এবং আদালতে মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৫ অক্টোবর বিএনপির বিভাগীয় গণসমাবেশ শেষ হওয়ার পর রেলওয়ে জংশন স্টেশন এলাকায় আওয়ামী লীগ কর্মীদের সঙ্গে সংঘর্ষে জড়ান বিএনপি নেতাকর্মীরা। এতে তিন পুলিশ সদস্যসহ এক আওয়ামী লীগ নেতা আহত হন। পরে এ ঘটনায় পুলিশ বাদী হয়ে বিএনপির ২৩ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত ৩৫০-৪০০ জনকে আসামি করে মামলা করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড