• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধামরাইয়ে গ্যাস বিস্ফোরণে দগ্ধ আরও দুইজনের মৃত্যু 

  মো. মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

১১ জানুয়ারি ২০২৩, ১২:৩৪
ধামরাইয়ে গ্যাস বিস্ফোরণে দগ্ধ আরও দুইজনের মৃত্যু 
গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ (ফাইল ছবি)

ঢাকার ধামরাইয়ের বাসা বাড়ির গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ চিকিৎসাধীন আরও দুজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় তিনজনের মৃত্যু হলো। ঘটনার একদিন পর ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় শিশু মরিয়ম এবং আজ মঙ্গলবার দিন সকালে জোসনা ও দুপুরের দিকে সাদিয়ার মৃত্যু হয়েছে।

গতকাল মঙ্গলবার (১০ জানুয়ারি) সন্ধ্যার দিকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জোসনার খালাতো ভাই মাজাহার। এর আগে গত শনিবার (৭ জানুয়ারি) ভোরের দিকে ধামরাইয়ের কুমড়াইল এলাকার কুব্বত আলীর মালিকানাধীন দুতলা বাড়ির নিচ তলার একটি রুমে এই দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় একই পরিবারের পোশাক কর্মী মনজুরুল (৩২) ও তার স্ত্রী জোসনা (২৫), তাদের দেড় বছরের মেয়ে শিশু মরিয়ম, স্ত্রীর বড় বোন হোসনা (৩০) এবং ভাগনি সাদিয়া (১৮) দগ্ধ হয়। মনজুরুল ও হোসনা চিকিৎসাধীন আছেন। তবে তাদের অবস্থাও আশঙ্কাজনক।

মনজুরুলের বাড়ি নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায়। তিনি পরিবারসহ ধামরাইয়ের কুব্বত আলীর বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি গার্মেন্টসে কাজ করতেন।

নিহত জোসনার খালাতো ভাই মো. মাজাহার জানান, গত ৭ তারিখে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় পাঁচজনই দগ্ধ হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে ধামরাই স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। পরে সেখান থেকে তাদের ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। ভর্তির একদিন পরই চিকিৎসাধীন অবস্থায় জোসনার দেড় বছরের শিশু মরিয়মের মৃত্যু হয়। আজ মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় ভোর ৬টার দিকে জোসনা (২৫) এবং দুপুরের দিকে সাদিয়ার (১৮) মৃত্যু হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড