• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে সংঘর্ষের ঘটনায় ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৩

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১০ জানুয়ারি ২০২৩, ১৬:২৮
সিরাজগঞ্জে সংঘর্ষের ঘটনায় ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৩

সিরাজগঞ্জে জমির দলিলের নকল তোলা নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ছাত্রলীগ নেতাসহ তিনজনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

সংঘর্ষের ঘটনায় বাঐতারা গ্রামের আবুল হোসেনের ছেলে শফিকুল ইসলাম বাদী হয়ে ২৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামি করে আজ মঙ্গলবার সকালে মামলাটি দায়ের করেন।

আজ দুপুরে সিরাজগঞ্জ সদর থানার উপ পরিচালক (এসআই) ইব্রাহিম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, সংঘর্ষের ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও বাঐতারা গ্রামের মো. আব্দুল হাই মেম্বারের ছেলে মো. আরিফুল ইসলাম আরিফ, একই গ্রামের মো. বুলবুল এর ছেলে মো. শাকিল ও আল মাহমুদের ছেলে মো. শরিফ।

উল্লেখ্য, জমির দলিলের নকল তোলা নিয়ে কেন্দ্র করে গত সোমবার বিকালে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের বাঐতারা গ্রামে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট, পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম আরিফ তার লাইসেন্স করা বন্দুক দিয়ে গুলি ছুড়লে ২৫ জন গুলিবিদ্ধসহ অন্তত ৪০ জন আহত হন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড