• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কলাবাগান থেকে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার 

  নাসিম আজাদ, স্টাফ রিপোর্টার (নরসিংদী)

১০ জানুয়ারি ২০২৩, ১৬:২২
কলাবাগান থেকে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার 
কলাবাগানে পড়ে আছে যুবকের রক্তাক্ত লাশ (ছবি : অধিকার)

নরসিংদীর পলাশে ইসমাইল (২৪) নামে এক যুবকের কপাল থেঁতলানো ও মুখ বাধা অবস্থায় রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে উপজেলার গজারিয়া ইউনিয়নের দড়িচর ঈদগাঁ মাঠের দক্ষিণ পাশের একটি কলাবাগান থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত ইছমাইল নরসিংদী সদর উপজেলার করিমপুর ইউনিয়নের করিমপুর বিলপাড় গ্রামের ইব্রাহিমের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের দড়িচর ঈদগাঁ মাঠের দক্ষিণ পাশের একটি কলাবাগানে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পলাশ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত যুবকের লাশ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়দের ধারণা, গতকাল রাতের কোনো এক সময় মুখ বেঁধে হত্যার পর নিহত ব্যক্তির কপাল থেঁতলে দিয়ে ঘাতকরা কলাবাগানে রেখে গেছে। লাশের শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন দেখা গেছে। খবর পেয়ে পলাশ থানা পুলিশসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে পলাশ থানার ওসি তদন্ত এমদাদুল হক জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার মূল রহস্য উদঘাটন ও অপরাধীদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। মামলা পক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড