• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবশেষে পুলিশকে জালে ধরা খেল মাদক ডন রাসেল

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

১০ জানুয়ারি ২০২৩, ১৬:১৯
অবশেষে পুলিশকে জালে ধরা খেল মাদক ডন রাসেল
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

কক্সবাজারের টেকনাফ মডেল থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

মাদক ডন খ্যাত গ্রেফতারকৃত আসামি মোহাম্মদ রাসেল উপজেলার সাবরাং ইউপির ৪নং ওয়ার্ডের সিকদার পাড়া গ্রামের মৌলবী আব্দুল গফুরের ছেলে।

আজ মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকালে এ তথ্য নিশ্চিত করেন টেকনাফ মডেল থানার ওসি আব্দুল হালিম। দৈনিক অধিকারকে তিনি জানান, মঙ্গলবার ভোর ৫টার দিকে টেকনাফ মডেল থানা পুলিশের একটি চৌকস দল বিশেষ অভিযান পরিচালনা করে টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের সিকদার পাড়া সাকিনের ধৃত আসামির বসত সংলগ্ন টিনের ছাউনির নিচে কাঠের স্তূপ থেকে আসামি মো. রাসেলকে (৩১), পিতা- আব্দুল গফুর, স্থায়ী: (সিকদার পাড়া, সাবরাং, উপজেলা/থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার) গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে মোট ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা করে।

ইয়াবা ট্যাবলেট উদ্ধারের ঘটনায় টেকনাফ মডেল থানায় নিয়মিত মামলা রুজু শেষে তাকে পুলিশি প্রহরায় বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইবে।

উল্লেখ্য, ধৃত আসামি একজন পেশাদার অপরাধী ও মাদক কারবারি। থানার সিডিএমএস পর্যালোচনা করিয়া টেকনাফ থানার, এফআইআর নং- ৭৯/২৭২, তারিখ- ২৪ মার্চ, ২০২২; জি আর নং-২৭২, তারিখ- ২৪ মার্চ, ২০২২; ধারা- ৩৬(১) সারণির ১০(গ)/৪১/২৬(১) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮।

টেকনাফ থানার, এফআইআর নং- ৪২/৪২, তারিখ- ১১ জানুয়ারি, ২০২২; জি আর নং-৪২, তারিখ- ১১ জানুয়ারি, ২০২২; ধারা- ৩৬(১) সারণির ১০(গ)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮।

লোহাগাড়া থানার, এফআইআর নং- ১৫/৩১৬, তারিখ- ১৪ আগস্ট, ২০২২; জি আর নং-৩১৬/২২, তারিখ- ১৪ আগস্ট, ২০২২; ধারা- ৩৬(১) সারণির ১০(গ)/৩৮ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; ৪।

টেকনাফ থানার, এফআইআর নং- ১৩, তারিখ- ০৫ অক্টোবর, ২০২২; জি আর নং-৯০৬, তারিখ- ০৫ অক্টোবর, ২০২২; ধারা- ৭/৮ ২০১২ সালের মানব পাচার প্রতিরোধ ও দমন আইন; তৎসহ ৩০৪/৩৪ পেনাল কোড-১৮৬০।

টেকনাফ থানার, এফআইআর নং- ১৯/৬৪১, তারিখ- ০৪ আগস্ট, ২০২১; ধারা-১৮৬/৩৪১/৩৩২/৩৩৩/৩৫৩/২২৫/৩৪ পেনাল কোড-১৮৬০।

টেকনাফ থানার, এফআইআর নং- ৫৪/১৩৬, তারিখ- ২২ ফেব্রুয়ারি, ২০২১; ধারা- ১৪৩/৩২৩/৩২৬/৩০৭ পেনাল কোড-১৮৬০; ৭।

টেকনাফ থানার, এফআইআর নং-১০৩/৭৪২, তারিখ- ২৫ নভেম্বর, ২০১৮; ধারা- ১৯-a/১৯(f) ১৮৭৮ সালের অস্ত্র আইন।

টেকনাফ থানার, এফআইআর নং- ১০৪/৭৪৩, তারিখ- ২৫ নভেম্বর, ২০১৮; ধারা- ১৯(১) এর ৯(খ)/২৫ ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ; ৯।

টেকনাফ থানার, এফআইআর নং- ১০৫/৭৪৪, তারিখ- ২৫ নভেম্বর, ২০১৮; ধারা- ১৮৬/৩৩২/৩৩৩/৩৫৩/৩০২/৩৪ পেনাল কোড-১৮৬০।

টেকনাফ থানার, এফআইআর নং- ৩২/৩১৫, তারিখ- ২৩ জুন, ২০১৮; ধারা- ১৯(১) এর ৯(খ)/২৫ ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন।

টেকনাফ থানার, এফআইআর নং- ৫৫, তারিখ- ২৭ ডিসেম্বর, ২০১৪; ধারা- ৪৪৮/৩২৩/৩১৬/৩০৭/৩৮০/৫০৬ পেনাল কোড-১৮৬০।

টেকনাফ থানার, এফআইআর নং-৫৭, তারিখ- ২২ অক্টোবর, ২০১৪; জি আর নং-৬০৩, তারিখ- ২২ অক্টোবর, ২০১৪; ধারা-১৯(১) এর ৯(খ) ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা সমূহের তথ্য পাওয়া যায়।

এছাড়াও তার বিরুদ্ধে মানব পাচার মামলা ৪৪/১৯, জিআর-২৩২/১৪, টেকনাফ থানার মামলা-৩৮, তাং-২০/০৫/২০১৪, ধারা-২০১২ সালের মানব পাচার আইন এর ৭/৮ সংক্রান্তে গ্রেফতারী পরোয়ানা মুলতবী রহিয়াছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড