• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরকারি জমি দখল করে তোলা ঘর গুড়িয়ে দিল প্রশাসন

  কাজী শাহরিয়ার রুবেল, আমতলী (বরগুনা)

১০ জানুয়ারি ২০২৩, ১৩:২৫
সরকারি জমি দখল করে তোলা ঘর গুড়িয়ে দিল প্রশাসন

বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের গুলিশাখালী বাজারের সরকারি খাস জমি দখল করে ঘর নির্মাণের চার ঘণ্টার মাথায় গুড়িয়ে দিল প্রশাসন।

আমতলী উপজেলা ভূমি অফিস সূত্রে জানা গেছে, গত রবিবার দুপুর ৩টার দিকে গুলিশাখালী ইউনিয়নের গুলিশাখালী বাজারের নিকট অবস্থিত গুলিশাখালী ইউনিয়ন ভূমি অফিসের সরকারি জমি দখল করে স্থানীয় সেরাজ পঞ্চায়েত নামে এক ব্যক্তি ঘর তুলে দখল করেন।

সরকারি জমি দখল করে ঘর নির্মাণের খবর পেয়ে ওই দিন সন্ধ্যা ৭টার সময় আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম সরকারি জমি অবৈধ দখলমুক্ত করতে সেরাজ পঞ্চায়েতের নির্মাণাধীন ঘর চার ঘণ্টার মধ্যে উচ্ছেদ করে গুড়িয়ে দেন। সরকারি জমি দখলমুক্ত করে সেখানে একটি সাইনবোর্ড ঝুলিয়ে দেওয়া হয়।

আমতলী উপজেলা ভূমি অফিসের কানুনগো মো. সেলিম হাওলাদার জানান, সরকারি জমি দখল করে ঘর নির্মাণের খবর ইউএনও স্যারকে জানালে তিনি রাতে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সরকারি জমি দখলমুক্ত করেন।

আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম বলেন, সরকারি জমি দখল করে ঘর নির্মাণের খবর পেয়ে জমি উদ্ধার করে দখলমুক্ত করেছি। সরকারি জমি উদ্ধারে এ অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড