• রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউনিয়ন আ. লীগ সভাপতির অনিয়মের বিরুদ্ধে সোচ্চার নেতাকর্মী

  মনিরুজ্জামান, নরসিংদী

১০ জানুয়ারি ২০২৩, ১২:৩৫
ইউনিয়ন আ. লীগ সভাপতির অনিয়মের বিরুদ্ধে সোচ্চার নেতাকর্মী

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, তার তনয়া বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সজীব ওয়াজেদ জয় এবং দলের ঊর্ধ্বতন নেতৃবৃন্দদের নিয়ে মিথ্যাচার, রাষ্ট্রদ্রোহী মন্তব্য করেছেন নরসিংদীর কাঠালিয়া ইউনিয়ন আ. লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এবাদুল্লা। তার এই নিয়মবহির্ভূত কর্মকাণ্ডে দলীয় ভাবমূর্তি ক্ষুণ্ণ হওয়ায় বিষয়টির প্রতিবাদে সভা করেছে দলটির নেতাকর্মীরা।

গতকাল সোমবার (৯ জানুয়ারি) বিকাল সাড়ে তিনটার সময় খড়িয়া বাজার যুবলীগ কার্যালয়ে কাঠালিয়া ইউনিয়ন আ. লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

কাঠালিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি জসিমউদ্দীন মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন- দলীয় প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই এবাদুল্লাহ চেয়ারম্যান বিভিন্ন দুর্নীতিতে জড়িয়ে পড়েন। বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা ও মাতৃত্বকালীন ভাতা সহ সকল ধরনের ভাতার ক্ষেত্রে প্রত্যেকের কাছ থেকে ৫/৭ হাজার করে টাকা নিয়েছেন। জন্ম সনদ ও ওয়ারিশ সনদের ক্ষেত্রে ১০/১৫ হাজার টাকা করে নিয়েছেন। টাকা ছাড়া তিনি কিছুই বুঝে না। কাঠালিয়ার জনগণ তার কাছে জিম্মি হয়ে পড়েছে। সে টাকা ও ক্ষমতার লোভে এতটাই অন্ধ হয়ে পড়েছে যে সে জননেত্রী শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়কে নিয়ে ও বিভিন্ন কটূক্তি ও অশালীন মন্তব্য করতে ও কুণ্ঠাবোধ করেনি। আমরা দলীয় পদ থেকে তাকে অনতিবিলম্বে বহিষ্কার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে জেলা, উপজেলা ও থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে অনুরোধ করছি।

তাকে দ্রুত দল থেকে বহিষ্কার না করলে এলাকায় যেকোনো সময় বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে বলে ও জানান বক্তারা।

আওয়ামী লীগ নেতা রাকিবুর রহমান মাহাবুবের সঞ্চালনায় কাঠালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হোসেন পনির, নরসিংদী জেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম হিরণ মোল্লা, কাঠালিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক হারুন অর রশিদ, কাঠালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক কামরুল ইসলামসহ কৃষকলীগ, শ্রমিক লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড