• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

১৫ মন জাটকাসহ আট কারবারি আটক

  মো. আবুবকর মিল্টন, বাউফল (পটুয়াখালী)

০৯ জানুয়ারি ২০২৩, ১৬:৩৮
১৫ মন জাটকাসহ আট কারবারি আটক

পটুয়াখালীর বাউফল উপজেলার তেঁতুলিয়া নদীতে মৎস্য দপ্তর ও নৌ -পুলিশ যৌথ অভিযান চালিয়ে ১৫ মণ জাটকাসহ আটজনকে আটক করেছে। গতকাল রবিবার দিবাগত রাতে তাদের আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন- ভোলা জেলার বোরহান উদ্দিনের মো. শামীম হোসেন (১৮), মো. বাসেদ (৫৫), মো. ইউনুছ (২২), মো. জামাল উদ্দিন (৩৫), জামাল হাওলাদার (২৮), রাজু গাজী (২০), তজুমুদ্দিনের মো. মহসিন (১৮) ও পারভেজ (১৮)।

আটককৃত প্রত্যেক ব্যক্তিকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বায়েজিদুর রহমান।

কালাইয়া নৌ-পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক মো. লুৎফর রহমান বলেন, রবিবার রাতে উপজেলা মৎস্য দপ্তর ও নৌ-পুলিশ যৌথভাবে তেঁতুলিয়া নদীতে জাটকাবিরোধী অভিযানে নামে। পরে আজ সোমবার ভোরে তেঁতুলিয়া নদীর লাল চর পয়েন্ট থেকে ১৫মণ জাটকাসহ আট জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেককে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জব্দ মাছগুলো স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়েছে।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মাহবুব আলম তালুকদার বলেন, নৌ-পুলিশ ও উপজেলা মৎস্য দপ্তরের যৌথ জাটকাবিরোধী এই অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড