• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩৫ কেজি গাঁজাসহ দুই কারবারি গ্রেফতার

  মো. আবুবকর মিল্টন, বাউফল (পটুয়াখালী)

০৯ জানুয়ারি ২০২৩, ১৬:১১
৩৫ কেজি গাঁজাসহ দুই কারবারি গ্রেফতার
গাঁজাসহ গ্রেফতারকৃত মাদক কারবারিরা (ছবি : অধিকার)

পটুয়াখালীর বাউফলে ৩৫ কেজি গাঁজাসহ মো. লিমন সরদার (২৩) শাকিল হাওলাদার (২১) নামে দুজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার কারখানা লঞ্চঘাট থেকে তাদেরকে ওই মাদকসহ গ্রেফতার করা হয়। লিমন কনকদিয়া ইউনিয়নের আমিরাবাদ গ্রাম এবং শাকিল বীরপাশা গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে ছেরে আসা জামাল-৫ লঞ্চে অভিযান চালান বাউফল থানা পুলিশ। এ সময় একটি ওয়ারড্রব লঞ্চ থেকে নামানো হলে তাতে তল্লাশি চালিয়ে ড্রয়ারের ভিতর থেকে বস্তাবৃত অবস্থায় দুই বস্তা গাঁজা উদ্ধার করা হয়। ওই বস্তা খুলে ভেতরে থাকা গাঁজা পরিমাপ করে ৩৫ কেজি নিশ্চিত করা হয়।

এ সময় সাথে থাকা শাকিল ও লিমন নামের দুজন মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হন পুলিশ। যদিও তখন সাইফুল ইসলাম (৩২) নামে অপর এক ব্যক্তি সুকৌশলে পালিয়ে যায়। পরে উদ্ধারকৃত নেশাদ্রব্য বাউফল থানা পুলিশের হেফাজতে নিয়ে আসা হয়। এ ঘটনায় বাউফল থানায় ২০১৮ সালের মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, বিভিন্ন তথ্য-উপাথ্যের মাধ্যমে আমরা অভিযান চালিয়ে দুই বস্তা নেশাদ্রব্য উদ্ধার করতে সক্ষম হই। ওজন দেয়ার পর নিশ্চিত হয়েছি এখানে ৩৫ কেজি নেশাদ্রব্য রয়েছে। আমাদের অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড