• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

ফরিদপুরে দুই মাদক কারবারির যাবজ্জীবন কারাদণ্ড

  জে রাসেল, ফরিদপুর

০৯ জানুয়ারি ২০২৩, ১২:৫০
ফরিদপুরে দুই মাদক কারবারির যাবজ্জীবন কারাদণ্ড
আদালত (ফাইল ছবি)

ফরিদপুরে মাদক মামলায় তুহিন মাতুব্বর ও মোশারফ হোসেন নামের দুই মাদক কারবারিকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত। গতকাল রবিবার বেলা ১২টায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অশোক কুমার দত্ত এ রায় প্রদান করেন।

মামলায় রায় বিবরণীতে জানা যায়, ২০১২ সালের ৭ আগস্ট নগরকান্দা উপজেলার মাঝারদিয়া এলাকায় ডিউটি চলাকালে একটি প্রাইভেটকার সন্দেহজনকভাবে আটক করে তল্লাশি চালায় নগরকান্দা থানা পুলিশ। এ সময় আটককৃত প্রাইভেটকার হতে দুই হাজার ৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

প্রাইভেটকারে থাকা আসামি তুহিন মাতুব্বর, মোশারফ হোসেন, কালাম বিশ্বাস, নুরু বিশ্বাস, বাদল অধিকারী ও জামাল মাতুব্বরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বাড়ি জেলার সালথা উপজেলায়।

দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অশোক কুমার দত্ত দুই মাদক কারবারি তুহিন মাতুব্বর ও মোশারফ হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন। ২০ হাজার টাকা অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

গ্রেফতারকৃত অপর আসামি কালাম বিশ্বাস, বাদল অধিকারী, নুরু বিশ্বাস ও জামাল মাতুব্বরদের বিরুদ্ধে কোনও মাদক বিক্রি প্রমাণিত না হওয়ায় তাদের বেকসুর খালাস প্রদান করা হয়।

রায় প্রদানকালে অভিযুক্ত আসামি তুহিন মাতুব্বর আদালতে উপস্থিত থাকলেও অপর আসামি মোশারফ হোসেন পলাতক রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড