• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘পুলিশ জনগণের বন্ধু আর অপরাধীদের শত্রু’

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা)

০৮ জানুয়ারি ২০২৩, ১৫:১৩
‘পুলিশ জনগণের বন্ধু আর অপরাধীদের শত্রু’
দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ (ছবি : অধিকার)

সাতক্ষীরা জেলার দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ। উপজেলার ৫ ইউনিয়নের জনগণের মুখে তিনি সৎ ন্যায় ও আদর্শবান অফিসার হিসেবে প্রশংসায় ভাসছেন।

জানা যায়, কাজে যোগদানের পর থেকে তার কর্মদক্ষতার ফলে মাদক বিরোধী অভিযানে অসংখ্য পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার, ওয়ারেন্ট সাজাপ্রাপ্ত আসামি ও নিয়মিত মামলার আসামিদের গ্রেফতার করে পুলিশের বিজ্ঞ প্রহরায় আদালতে প্রেরণ এবং অপরাধীদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে পারায় দেবহাটা উপজেলাবাসীর সবার মুখে প্রশংসায় মুখর ওসি শেখ ওবায়দুল্লাহ।

দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ মহৎ গুণের অধিকারী হলো আইন সবার জন্য সমান তা তিনি সবার সামনে প্রমাণ করেছেন।

এ সময় দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ। অধিকারের সাংবাদিক কে এম রেজাউল করিমের কাছে একান্ত সাক্ষাৎকারে বলেন, পুলিশ

সাধারণ জনগণের বন্ধু আর অপরাধীদের শত্রু। আমি ওসি হিসাবে যতদিন এই থানায় থাকব ততদিন মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে। সাধারণ জনগণের শান্তির লক্ষ্যে ও আইনি সেবা দেওয়াটা এখন আমি ওসি শেখ ওবায়দুল্লাহর প্রতি মুহূর্তের কাজ।

তিনি আরও বলেন, নিরীহ সাধারণ মানুষ যেন কোনো প্রকার হয়রানি স্বীকার না হতে হয় সে বিষয়ে দেবহাটা থানার সকল অফিসারদের নির্দেশনা সবসময় দেওয়া হচ্ছে। অপরাধীদের শাস্তির আওতায় আনার জন্য অফিসারদের সকল প্রকার নির্দেশনা দেওয়া হয়। আর সেই মোতাবেক সকল অফিসাররা কাজ করে যাচ্ছেন।

পরিশেষে তিনি বলেছেন, পৃথিবীতে যতদিন বাঁচব ততদিন সততা ও নিষ্ঠার সাথে আইনি সহায়তার কার্যক্রম করে যাবেন বলে আশ্বাস দেন সাধারণ জনগণকে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড