• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়াজ মাহফিলে প্রবেশের আগেই ঝরল মাদরাসা শিক্ষকের প্রাণ

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৮ জানুয়ারি ২০২৩, ১৫:০৩
ওয়াজ শুনতে যাওয়া হলো না মাদরাসা শিক্ষকের 
ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হচ্ছে (ফাইল ছবি)

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সড়ক দুর্ঘটনায় এক মাদরাসা শিক্ষক নিহত হয়েছেন। শনিবার রাতে ওয়াজ মাহফিল শুনতে যাওয়ার পথে উপজেলার আঞ্চলিক সড়কের পাইকপাড়া এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মাদ্রাসার শিক্ষক মোঃ সোহবান (৪০) মৃত্যু হয়।

নিহত মো. সোবাহান বগুড়া জেলার ধুনট উপজেলার কান্তনগর ঈশ্বর ঘাট গ্রামের বাসিন্দা। তিনি এলাঙ্গী মাদরাসার শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

রবিবার সকালে কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত জানান, নিহত সোবাহান সোনামুখী কনসেডিয়াম আল-জামিয়াতুল মাদরাসায় ওয়াজ মাহফিল শোনার উদ্দ্যোশে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন। উপজেলার পাইকপাড়া এলাকায় পৌছলে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে দ্রুত চলে যায়। এতে ঘটনাস্থলে তিনি মারা যায়।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড