• রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আগুন পোহাতে গিয়ে বৃদ্ধার মৃত্যু

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

০৮ জানুয়ারি ২০২৩, ১৩:২৭
আগুন পোহাতে গিয়ে বৃদ্ধার মৃত্যু

মানিকগঞ্জের সিংগাইরে আইলাই (মাটির পাতিল) আগুন পোহাতে গিয়ে কাপড়ে আগুন লেগে কমলা বেগম (৮৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন।

গতকাল শনিবার (৭ জানুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলা পৌরসভার আজিমপুর মহল্লায় ঘটনাটি ঘটে। নিহত বৃদ্ধা ওই গ্রামের মৃত গোপাল খাঁর স্ত্রী ও সাংবাদিক এফএম ফজলুর বড় বোন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় শীত নিবারণের জন্য ঘরের মধ্যে মাটির আইলা দিয়ে আগুন পোহাচ্ছিলেন। হঠাৎ ওই আইলার আগুন কাপড়ের আঁচলে লাগে। এতে দগ্ধ হয়ে মারা যান তিনি। এসময় বাড়িতে কেউ ছিল না।

নিহতের মেয়ে পাশের বাজার থেকে এসে দেখতে পান তার মা উঠানে দগ্ধ অবস্থায় পড়ে আছে। এরপর তার ডাক-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে মৃত অবস্থায় পান।

নিহতের ভাই সাংবাদিক এফএম ফজলু জানান, তার বোন পুরনো দিনের মানুষ। লোকজনের সামনে যেতো না। সব সময় ঘরের ভেতরে থাকত। সে আগুন পোহাতে গিয়ে হঠাৎ তার পরনের কাপড়ের আঁচলে আগুন ধরেছিল। ভয়ে হয়তো তিনি দৌড়ে ঘরের বাইরে বের হয়েছিলেন। দৌড়ানোর কারণেই হয়তো সারা শরীরে তার আগুন লেগে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বাড়িটির চারপাশেই বেড়া থাকায় বিষয়টি কেউ দেখেনি।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টির আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড