• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

তালাবদ্ধ ঘর থেকে মা-ছেলের লাশ উদ্ধার

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

০৭ জানুয়ারি ২০২৩, ২০:৪১
তালাবদ্ধ ঘর থেকে মা-ছেলের লাশ উদ্ধার

গাজীপুরের শ্রীপুরে তালাবদ্ধ ঘর হতে মা ও ছয় বছর বয়সী ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৭ জানুয়ারি) বিকালে শ্রীপুর পৌর কেওয়া পশ্চিম খণ্ড গ্রামের এসিআই গেইটের পেছনে নিহতের নিজ বাস গৃহ হতে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রুবিনা (২৩) শ্রীপুর পৌর শহরের কেওয়া পশ্চিম খণ্ড গ্রামের সিরাজুল ইসলাম সিরুর মেয়ে ও মুন্সীগঞ্জের বিক্রমপুর থানার ঝুমন মিয়ার স্ত্রী এবং রুবিনার ছেলে জিহাদ (৬)।

পরিবার সূত্রে জানা যায়, প্রায় সাড়ে পাঁচ বছর আগে রুবিনার সঙ্গে মুন্সিগঞ্জের ঝুমনের বিয়ে হয়। বিয়ের পর হতে তারা রুবিনার পৈত্রিক বাড়িতে বসবাস করে আসছিল। গত চার দিন আগে থেকে হঠাৎ রুবিনা ও তার ছেলে নিখোঁজ হয়ে যায়। পরে স্বজনরা তাদের খোঁজ করলে তাদের ঘর ও গেটে তালাবদ্ধ অবস্থায় দেখতে পায়। পরে আজ শনিবার রুবিনার বোন সেলিনা বিকালে রুবিনার ঘরের তালা ভেঙে মা ও ছেলের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় পরে খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল হতে নিহতদের মরদেহ উদ্ধার করে।

এই ঘটনায় নিহতের স্বামী ঝুমন মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

শ্রীপুর থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) আমজাদ হোসেন জানান, স্বজনদের দেওয়া তথ্য মতে ঘটনাস্থলে এসে মরদেহ পাওয়া গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে- ২/৩দিন আগে তাদের মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে তাদের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে ঠিক কি কারণে তাদের মৃত্যু হয়েছে সেটা ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড