• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরপুর প্রেসক্লাবের সভাপতি বাবলু- সম্পাদক রিমন

  আলমগীর মন্ডল,  মিরপুর (কুষ্টিয়া)

০৭ জানুয়ারি ২০২৩, ১৭:৪১
প্রেসক্লাব

কুষ্টিয়ার মিরপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে বাবলু রঞ্জন বিশ্বাস ১৩ ভোট পেয়ে এবং সাধারণ সম্পাদক পদে রাশেদুজ্জামান রিমন বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন।

শনিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৯টা থেকে বেলা সাড়ে ১২ টা পর্যন্ত বিরতিহীনভাবে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ২২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে সভাপতি পদে বাবলু রঞ্জন বিশ্বাস ১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাঞ্চন কুমার হালদার পেয়েছেন ৯ ভোট।

সহ-সভাপতি পদে অধ্যাপক আব্দুস সালাম ১৭ ভোট ও জমির উদ্দিন ১৫ ভোট পেয়ে নির্বাচিত হন। নিকটতম প্রতিদ্বন্দ্বী মজিদ জোয়ার্দ্দার পেয়েছেন ১১ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে আলমগীর মন্ডল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। প্রচার ও দপ্তর সম্পাদক পদে কুদরতে খোদা সবুজ ১২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহিদ হাসান জিহাদ পেয়েছেন ১০ ভোট। নির্বাহী সদস্য পদে আলহাজ্ব মহাম্মদ আলী জোয়ার্দ্দার ২০ ভোট ও আছাদুর রহমান বাবু ১৩ ভোট পেয়ে নির্বাচিত হন। নিকটতম প্রতিদ্বন্দ্বী মিলন আলী পেয়েছেন ৯ ভোট।

এছাড়াও যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ফিরোজ আহাম্মেদ, সাংগঠনিক সম্পাদক কোষাধ্যক্ষ পদে হাফিজুর রহমান এবং সাহিত্য সংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে আব্দুল মালেক জোয়ার্দ্দার বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন। নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল্লাহ আল-মামুন দায়িত্ব পালন করেন। ফলাফল ঘোষণার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) হারুন আর রশিদ, উপজেলা নির্বাচন কর্মকর্তা কবির উদ্দিন, থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) রাকিবুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড