• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৌলতপুরে মাদক ছেড়ে সুস্থ জীবনে ফিরলো ২৩ জন যুবক

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া)

০৭ জানুয়ারি ২০২৩, ১৭:৩৫
মাদক

কুষ্টিয়ার দৌলতপুরে মাদকের নেশা ছেড়ে সুস্থ জীবনে ফেরার অঙ্গীকার করে আত্মসমর্পন করেছেন ২৩ জন মাদকাসক্ত যুবক।

শনিবার দুপুরে উপজেলার সীমান্ত সংলগ্ন প্রাগপুর এলাকার মাদকাসক্ত যুবকেরা প্রাগপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উপস্থিত হয়ে অন্ধকার জগৎ ছেড়ে আলোরপথে সুস্থ জীবনে ফেরার অঙ্গীকার করে আত্মসমর্পন করেন। দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বার, দৌলতপুর থানার ওসি মজিবুর রহমান ও প্রাগপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আশরাফুজ্জামান মুকুল সরকারের উপস্থিতিতে মাদকাসক্ত যুবকরা মাদককে না বলে সুস্থ জীবনে ফেরার অঙ্গীকার করেন।

এ সময় উপস্থিত প্রশাসনের কর্মকর্তাগণ তাদের ফুল দিয়ে বরণ ও শুভেচ্ছা জানান। ‘আসুন মাদককে না বলি’ দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বার ও দৌলতপুর থানার ওসি মজিবুর রহমান এই স্লোগানে মাদকাসক্তদের উদ্বুদ্ধ করে তাদের অন্ধকার জীবন ছেড়ে আলোর পথে ফেরা আহ্বান জানান।

এর আগে দৌলতপুরের বিভিন্ন এলাকার ৪৩জন মাদকাসক্ত যুবক ও শিক্ষার্থীকে মাদক ছেড়ে সুস্থ জীবনে ফেরাতে সক্ষম হোন দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বার।

মাদক ছেড়ে সুস্থ জীবনে ফেরানো যুবকের উদ্দেশ্যে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বার বলেন, সুস্থ, সুন্দর ও মানবিক জীবন সত্যিকারের স্বস্থি আনতে পারে। আর এর জন্য প্রয়োজন সচেতনতার। তিনি মাদকমুক্ত দৌলতপুর গড়ার ক্ষেত্রে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড