• রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেশায় বুধ হয়ে নিজের পুরুষাঙ্গ কাটলেন নিজেই!

  শাকিল মুরাদ, শেরপুর

০৬ জানুয়ারি ২০২৩, ১৪:০৭
নেশায় বুধ হয়ে নিজের পুরুষাঙ্গ কাটলেন নিজেই!

শেরপুরের সীমান্তবর্তী উপজেলা ঝিনাইগাতীতে নিজের পুরুষাঙ্গ কেটে ফেললেন এক যুবক। গতকাল বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার উত্তর গান্ধিগাঁও এলাকায় ঘটনাটি ঘটে।

জানা গেছে, যুবকের নাম গুজরত আলী ওরফে মিসকিন। তিনি ওই এলাকার টগর আলীর ছেলে।

মিসকিনের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, এক ছেলে এক মেয়ে সন্তানের জনক মিসকিন দীর্ঘদিন থেকে গাঁজা সেবন করে অনেকটাই জ্ঞান শূন্যের মধ্যে জীবন যাপন করে আসছে। অপর দিকে তার সংসারে আর্থিক অবস্থাও স্বচ্ছল নয়। বিভিন্ন কারণে মিসকিনের বিবাহের পর তার স্ত্রীর সাথে ২/৩ বার বিবাহ বিচ্ছেদ ঘটলেও পুনরায় সন্তানদের মুখের দিকে তাকিয়ে স্ত্রী তার সংসারে ফিরে আসে। আজ বিকালে অজ্ঞাত কারণে নেশাগ্রস্ত মিসকিন বাড়ির পাশে জঙ্গলে গিয়ে দা দিয়ে নিজের পুরুষাঙ্গ কেটে ফেলে নিজেই। পরে সন্ধ্যায় মিসকিন তার বাড়িতে গেলে পরিবারের লোকজন তার পরিহিত লুঙ্গির ভেতর থেকে রক্ত ঝরতে দেখে।

এক পযার্য়ে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। তবে, নিজ পুরুষাঙ্গ কর্তনের সুনির্দিষ্ট কোনো বক্তব্য পাওয়া যায়নি।

ঝিনাইগাতী থানার এসআই মো. আমিনুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মিসকিনের নিজ বাড়ী ও তার শ্বশুর বাড়ীতে খোঁজ নেয়া হচ্ছে। মাদকাসক্ত মিসকিন নিজ পুরুষাঙ্গ নিজেই কেটেছে বলে প্রমাণ পাওয়া গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড