• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইয়াবা সেবন করায় শ্রীঘরে যুবক

  শাকিল মুরাদ, শেরপুর

০৬ জানুয়ারি ২০২৩, ১২:৫৮
ইয়াবা সেবন করায় শ্রীঘরে যুবক

শেরপুরের নালিতাবাড়ীতে এক ইয়াবা সেবনকারীকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

গতকাল বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের বারোমারী বাজার সংলগ্ন আন্ধারুপাড়া গ্রামে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল।

জানা গেছে, দণ্ড পাওয়া ফারুক আহম্মেদ (৩৫), তিনি ওই গ্রামের ফজর আলীর ছেলে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ফারুক আহম্মেদ মাদক সেবন ও বিক্রির সাথে জড়িত ছিলেন। আজ সন্ধ্যায় আন্ধারুপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। পরে মাদক সেবনের অভিযোগে ফারুক আহম্মেদকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও একশ টাকা জরিমানা করেন আদালত।

এ সময় উপস্থিত ছিলেন- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর শেরপুর কার্যালয়ের ভারপ্রাপ্ত পরিদর্শক এনামুল হক ও নালিতাবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুর রহিম প্রমুখ।

নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী তাকে তিন মাসের বিনাশ্রমে কারাদণ্ড দেওয়া হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড