• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবাকে হত্যার দায়ে সন্তানের যাবজ্জীবন

  জে রাসেল, ফরিদপুর

০৬ জানুয়ারি ২০২৩, ১১:২৬
বাবাকে হত্যার দায়ে সন্তানের যাবজ্জীবন

ফরিদপুরে বাবাকে হত্যার দায়ে ছেলেকে যাবজ্জীবন কারাণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও চারমাসের কারাদণ্ড দেওয়া হয়।

গতকাল বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুরে ফরিদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অশোক কুমার দত্ত এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত আসামি হলেন- ফরিদপুরের নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের মিলন চৌধুরী (৩৬)।

মামলার বিবরণে জানা যায়, ২০১৯ সালের ২২ ফেব্রুয়ারি হারুন চৌধুরীকে ছেলে মিলন চৌধুরী লাঠি দিয়ে মাথায় আঘাত করেন। পরে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের স্ত্রী হালিমা বেগম বাদী হয়ে ছেলের নামে একটি হত্যা মামলা করেন। ছেলের নামে জমি লিখে না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে তাকে লাঠি দিয়ে আঘাত করা হয় বলে মামলায় উল্লেখ করা হয়।

মামলার দীর্ঘ শুনানি শেষে বৃহস্পতিবার আদালত এ রায় ঘোষণা করে। এসময় সাজাপ্রাপ্ত আসামি আদালতে উপস্থিত ছিলেন।

আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট আমিনুর রহমান এ প্রতিবেদককে বলেন, রাষ্ট্রপক্ষ অভিযোগ প্রমাণে সক্ষম হওয়ায় আদালত সন্তুষ্ট হয়ে আসামির যাবজ্জীবন কারাদণ্ড দেন। এ রায়ে আমরা সন্তুষ্ট।

এ দিকে রায় ঘোষণার পর থেকে মিলনের স্ত্রী তাদের শিশু সন্তান নিয়ে আদালত প্রাঙ্গণে বিলাপ করতে থাকেন। তিনি অভিযোগ করেন, তার স্বামীর বিরুদ্ধে মিথ্যা মামলা করেন শাশুড়ি। তারা ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড