• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

শুভসংঘের উপহার পেয়ে খুশি বেদেপল্লীর শীতার্তরা

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৫ জানুয়ারি ২০২৩, ১৭:১৬
শুভসংঘের উপহার পেয়ে খুশি বেদেপল্লীর শীতার্তরা

নারায়ণগঞ্জের রূপগঞ্জের শুভসংঘ গোলাকান্দাইল শাখার (রূপগঞ্জ) উদ্যোগে বেদেপল্লীর শতাধিক শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুরে রূপগঞ্জে এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কের আমলাবো এলাকায় বেদেপল্লীর শতাধিক শীতার্ত পরিবারকে এ কম্বল দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফয়সাল হক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান মারুফ, রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কলামিস্ট লায়ন মীর আব্দুল আলীম, কালের কণ্ঠ শুভ সংঘের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক এস এম শাহাদাত, শুভসংঘ গোলাকান্দাইল শাখার সভাপতি আব্দুল কাদির মোল্লা (সুমন), শুভসংঘের উপদেষ্টা ও গোলাকান্দাইল ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান নাসির মিয়া, সাধারণ সম্পাদক মো. হুমায়ন কবির, উপদেষ্টা মোহাম্মদ গোলাম সাদেক, সাংবাদিক সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক নুর আলম মিয়া, সদস্য মো. তুহিন, মো. ইমরান, মো. মাসুম বিল্লাহ,মোঃ আলভি হোসেন, মো. আব্বাস প্রমুখ।

এ সময় ইউএনও ফয়সাল হক বলেন, কালের কণ্ঠ শুভসংঘ বেদেপল্লীর দরিদ্র শীতার্ত মানুষদের শীতের কম্বল দিয়েছেন। এতে দরিদ্র মানুষের কষ্ট লাগব হবে। শুভসংঘের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে প্রত্যাশা করি।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান মারুফ বলেন, শুভসংঘ যেভাবে দরিদ্র জনগোষ্ঠীর সাহায্যের জন্য হাত বাড়িয়ে দিচ্ছে এভাবে প্রত্যেকটি বিত্তবান মানুষ যদি সমাজের জন্য কাজ করে তাহলে সমাজে দরিদ্র লোক কষ্টে থাকবে না।

রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কলামিস্ট লায়ন মীর আব্দুল আলীম, আমাদের সমাজে অনেক বিত্তবান আছেন যাদের সামান্য অর্থের বিনিময়ে এসব অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে পারে। এখানে শুধু মানসিকতাই যথেষ্ট।

উপজেলা শুভসংঘের উপদেষ্টা ও গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নাসির মিয়া বলেন, রূপগঞ্জ শুভসংঘ গোলাকান্দাইল শাখার আয়োজনে বেদে পল্লীর ১২০টি পরিবারকে কম্বল দিয়েছি। এমন একটি আয়োজনের সাথে আমি থাকতে পেরে নিজে ধন্য মনে করছি।

সভাপতি আব্দুল কাদির মোল্লা সুমন বলেন, বেদেপল্লীর বাসিন্দাদের জন্য নতুন কম্বল দিতে পেরে নিজেকে ধন্য মনে করেছি। তাই বেদেপল্লীর লোকজনের জন্য নিয়ে কিছু করার ভিন্ন চিন্তা থেকেই আমাদের এ আয়োজন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড