• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবৈধভাবে পুকুর কেটে জরিমানা গুনলেন মাটি ব্যবসায়ী

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

০৫ জানুয়ারি ২০২৩, ১৬:৪৮
অবৈধভাবে পুকুর কেটে জরিমানা গুনলেন মাটি ব্যবসায়ী

বগুড়ার আদমদীঘিতে অবৈধভাবে পুকুর খনন ও সরকারি রাস্তা নষ্ট করার অপরাধে আমিনুর ইসলাম আমু নামে এক মাটি ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার (৫ জানুয়ারি) ভোর সাড়ে ৪টায় আদমদীঘি উপজেলার ছাতিয়ান গ্রামের ধুলাতইর গ্রামে অভিযান চালিয়ে ১টি ভেকু মেশিন দিয়ে মাটি কাটা ও ৭টি ট্রাক দিয়ে মাটি বহনের অপরাধে উপজেলার নিমাইদীঘি গ্রামের আমিনুর ইসলাম আমু নামের এক মাটি ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা ও পুনরায় পুকুর খনন না করার শর্তে মুচলেকা নেয় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার টুকুটুক তালুকদার।

অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন- আদমদীঘি থানার উপ পরিদর্শক প্রদীপ কুমার বর্মণ।

এর আগে গত মঙ্গলবার (৩ জানুয়ারি) সান্তাহার ইউনিয়নের তারাপুর গ্রামে অবৈধভাবে মাটি বহনের সময় ২টি ট্রাক্টর ও গত বুধবার (৪ জানুয়ারি) উপজেলার নশরতপুর ইউপির মুরইল থেকে অবৈধভাবে মাটি বহন করার দায়ে ৩টি ট্রাক্টর জব্দ করা হয়।

আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক টুকুটুক তালুকদার বলেন, অবৈধভাবে মাটি কাটা ও মাটি বহন বন্ধে আমাদের এমন অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড