• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডোবা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

  মনিরুজ্জামান, নরসিংদী

০৫ জানুয়ারি ২০২৩, ১৬:৪১
ডোবা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

নরসিংদীর মাধবদীর মহিষাশুরা ইউনিয়নের দামের ভাওলা নামক এলাকা থেকে পঞ্চাশ ঊর্ধ্ব এক অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুর তিনটার দিকে মদনগঞ্জ-নরসিংদী সাবেক রেললাইনের দামের ভাওলা এলাকার ফু-ওয়াং-চুং হুয়া প্রপারটিজ লি. এর পাশের ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

এ সময় স্বজনের খোঁজে আসা মহিষাশুরা ইউনিয়নের মো. আরমান মিয়া বলেন, ইটাখোলা শাষপুর এলাকা থেকে গত শুক্রবারের পূর্ব শুক্রবার আমার মেয়ের শ্বশুর কাশেম ৫৫ অটোরিকশা নিয়ে বের হয়ে অটোসহ নিখোঁজ হন। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করাসহ ফেসবুকে প্রচার করা হয়।

আজ সকালে এখানে একটি অজ্ঞাত লাশ পড়ে আছে জানতে পেরে ঘটনাস্থলে ছুটে আসি। কিন্তু এসে দেখি উদ্ধার হওয়া লাশ আমাদের নয়।

স্বজনের খোঁজে আসা নরসিংদীর বিলাসী এলাকার সানজিদা বেগম বলেন, গত বুধবারের পূর্বের বুধবার অটোরিকশা নিয়ে আমার স্বামী বের হয়ে আর ফিরে আসেনি। আজ সকালে এখানে একটি অজ্ঞাত লাশ পড়ে আছে জানতে পেরে ছুটে এসে দেখি এলাশ আমার স্বামীর নয়।

এ সময় হারানো স্বজনদের না পেয়ে তারা কান্নায় ভেঙে পড়েন।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল কে, এম শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]il.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড