• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সৌদি বাংলায় টেন্ডার জমা দিতে বাধা-ব্যবসায়ীকে মারধর 

  এস এম মিজানুর রহমান মজনু, স্টাফ রিপোর্টার (ময়মনসিংহ)

০৫ জানুয়ারি ২০২৩, ১৫:৩৯
সৌদি বাংলায় টেন্ডার জমা দিতে বাধা-ব্যবসায়ীকে মারধর 

মেসার্স মা এন্টারপ্রাইজের রাসেল আহমেদ মণ্ডল (৪২) নামে এক ব্যবসায়ী সৌদি বাংলা ফিসফিড লিমিটেডে টেন্ডার জমা দিতে বাধা, মারধর করে ও প্রকাশ্যে হুমকির অভিযোগ উঠেছে কাজল ও তার ছেলের বিরুদ্ধে।

গতকাল বুধবার (৪ জানুয়ারি) বেলা ১১টার দিকে ঢাকা খিলক্ষেত সৌদি বাংলা ফিসফিড লিমিটেডের প্রধান কার্যালয়ে এ ঘটনা ঘটে। ওই দিনই ঢাকা খিলক্ষেত থানায় একটি সাধারণ ভায়েরি (নম্বর ১৯২) করেন ব্যবসায়ী রাসেল আহমেদ মণ্ডল।

অভিযুক্তরা হলেন- ময়মনসিংহের ভালুকা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মরহুম আব্দুল কুদ্দুস মণ্ডলের ছেলে মো. কাজল মিয়া (৪৫) ও তার ছেলে নিশাত (২৭)।

থানায় সাধারণ ভায়েরি বিবরণে জানা যায়, ময়মনসিংহের ভালুকা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মেসার্স মা এন্টারপ্রাইজ ব্যবসায়ী রাসেল আহমেদ মণ্ডল টেন্ডার জমা দিতে যান ঢাকা খিলক্ষেত সৌদি বাংলা প্রধান কার্যালয়ে। পরে সেখানে টেন্ডার জমা দেওয়ার সময় বাঁধা দেয়। এক পর্যায়ে ওই ব্যবসায়ীকে মারধর করে টেন্ডারের কাগজ পত্র ছিনিয়ে নেওয়া চেষ্টা করে ও প্রকাশ্যে হুমকি দেন মো. কাজল মিয়া ও তার ছেলে নিশাত।

ভুক্তভোগী মেসার্স মা এন্টারপ্রাইজ ব্যবসায়ী রাসেল আহমেদ মণ্ডল জানান, ঢাকা খিলক্ষেত সৌদি বাংলা ফিসফিড লিমিটেডের প্রধান কার্যালয়ে টেন্ডার জমা দিতে গেলে বাঁধা দেওয়া হয়। আমাকে মারধর করে টেন্ডারের কাগজ পত্র ছিনিয়ে নিতে চায় ও প্রকাশ্যে হুমকি দেন মো. কাজল মিয়া ও তার ছেলে নিশাত।

টেন্ডার জমা দিতে বাঁধা, মারধর ও প্রকাশ্যে হুমকির বিষয়ে জানতে চাইলে মো. কাজল মিয়া। তিনি অস্বীকার করে মুঠোফোনে দৈনিক অধিকারের কাছে বলেন, আমার ছেলের সঙ্গে রাসেলের কথা কাটাকাটি হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড