• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধা-৫ উপ নির্বাচনে আ. লীগ প্রার্থীর জয়

  রফিক, গাইবান্ধা

০৫ জানুয়ারি ২০২৩, ১৩:০৩
গাইবান্ধা-৫ উপ নির্বাচনে আ. লীগ প্রার্থীর জয়

বন্ধ হওয়া গাইবান্ধা-৫ আসনে উপ নির্বাচনে ১৪৫ কেন্দ্রের বেসরকারিভাবে পাওয়া চূড়ান্ত ফলাফলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহমুদ হাসান রিপন ৩৩ হাজার ৫৩৩ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন। প্রাপ্ত ফলাফলে নৌকা প্রতিকে রিপন পেয়েছেন ৭৮ হাজার ২৮৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির (জাপা) গোলাম শহীদ রনজু লাঙল প্রতিকে পেয়েছেন ৪৪ হাজার ৭৫২ ভোট।

গতকাল বুধবার সন্ধ্যার পর থেকে ফুলছড়ি ও সাঘাটা উপজেলা পরিষদ হল রুম থেকে এই ফলাফল ঘোষণা করেন যথাক্রমে- সহকারী রিটার্নিং কর্মকর্তা আব্দুল মোত্তালেব এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা কামরুল ইসলাম।

ঘোষিত ফলাফলে জানা যায়, মোট ১৪৫ কেন্দ্রের মধ্যে ফুলছড়ি উপজেলার ৫৭ কেন্দ্রে নৌকা প্রতীক পেয়েছে ২৩ হাজার ৭৮৭ ভোট ও লাঙল প্রতীক পেয়েছে ১২ হাজার ২৯৩ ভোট এবং সাঘাটার ৮৮টি কেন্দ্রে নৌকা প্রতীক ৫৪ হাজার ৪৯৮ ভোট এবং লাঙল প্রতীক পেয়েছে ৩২ হাজার ৪৫৯ ভোট। হোটেল ব্যবধান ৩৩ হাজার ৫৩৩ ভোট।

এদিন সকাল সাড়ে আটটা থেকে সাড়ে চারটা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। কোনো ধরনের অনিয়মের অভিযোগ এবং কাঙ্ক্ষিত ভোটার উপস্থিতি ছাড়াই স্বাভাবিক পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

রিটার্নিং কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম জানান, ভোট সুন্দর ও সুষ্ঠু পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। ৩৫ ভাগ ভোট পোলিং হওয়ার কথা জানিয়েছেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড