• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভ্রাম্যমাণ আদালতের কল্যাণে ২৮ কেজি জাটকা পেল এতিম শিশুরা

  মো. কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

০৫ জানুয়ারি ২০২৩, ১১:১২
ভ্রাম্যমাণ আদালতের কল্যাণে ২৮ কেজি জাটকা পেল এতিম শিশুরা

চট্টগ্রামের চন্দনাইশে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২৮ কেজি জাটকা জব্দ করা হয়েছে। এ ঘটনায় তিন ব্যবসায়ীকে নয় হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। পরে ওই জাটকা স্থানীয় তিনটি এতিমখানায় বিতরণ করা হয়।

চন্দনাইশ উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন-১৯৫০ বাস্তবায়নের আওতায় গতকাল বুধবার (৪ জানুয়ারি) সকালে দোহাজারী কাঁচা বাজারে এ বিশেষ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন- সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিমরান মোহাম্মদ সায়েক।

অভিযানে জাটকা বিক্রির দায়ে দোহাজারী কাঁচা বাজারের মাছ ব্যবসায়ী প্রদীপ জলদাস, সুভাস জলদাশ ও বাচাকে মোট নয় হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ হাসান আহসানুল কবির, উপজেলা মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী সোলতান আহমদ প্রমুখ।

সহকারী উপ পরিদর্শক (এএসআই) মো. আলাউদ্দিনের নেতৃত্বে দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড