• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

১০০ বোতল ফেনসিডিলসহ মা ছেলে আটক

  মোঃ রেজোয়ান ইসলাম, নীলফামারী

০৪ জানুয়ারি ২০২৩, ১৮:৫১
মাদকদ্রব্য

নীলফামারীতে গোপন সংবাদের ভিত্তিতে ১০০ বোতল ফেনসিডিলসহ সৎ মা ও ছেলেকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিফতর। আজ বুধবার (৪ জানুয়ারি) বিকেলে জেলা শহরের বাদিয়ার মোড় বাইপাস নীলসাগর গ্রুপের নিরাপত্তা বিভাগের অফিসের সামনে থেকে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, লালমনিরহাট হাতিবান্ধার দক্ষিণ গোতামারী এলাকার মনজুর আলম খোকার স্ত্রী মমিনা খাতুন (২৭) ও তার ছেলে মো. আব্দুল খালেক রনি (১৮)। আটক মমিনা খাতুনের সাথে একটি ৯ মাসের শিশুও রয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সূত্রে জানা যায়, হাতিবান্ধা থেকে ফেনসিডিলের একটি বড় চালান ঢাকার উদ্দেশে যাবে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের হাতে থাকা ট্রাভেল ব্যাগের ভেতর থেকে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আটক মমিনা খাতুন ও রনি সৎ মা ও ছেলে হয় বলে জানা গেছে।

এ বিষয়ে দৈনিক অধিকারকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর নীলফামারীর সহকারী পরিচালক মোহাম্মদ শরীফ উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সৎ মা ও ছেলেকে ১০০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। আটক মমিনা খাতুনের সাথে ৯ মাসের একটি শিশু রয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা রুজু করার কার্যক্রম চলমান রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড