• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মধ্যরাতে দরজায় কড়ানেড়ে শীতবস্ত্র দিলেন ইউএনও

  মো. কবির হোসেন, কাপ্তাই (রাঙামাটি)

০৪ জানুয়ারি ২০২৩, ১৬:৪৮
মধ্যরাতে দরজায় কড়ানেড়ে শীতবস্ত্র দিলেন ইউএনও

রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলায় বয়ে চলছে মৃদু শৈত্যপ্রবাহ। রাতেই শীতার্ত পাশে প্রধানমন্ত্রীর উষ্ণতার পরশ কম্বল নিয়ে ছুটে চলছে ইইউএনও। গতকাল মঙ্গলবার রাতে কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান অসহায় শীতার্ত মাঝে মধ্যরাতে ঘরের দরজা ও কড়ানেড়ে কম্বল বিতরণ করেছে।

কাপ্তাইয়ের চন্দ্রঘোনা ইউনিয়নের কলেজ গেইট, স্টেডিয়াম পাড়া, বড়ইছড়িসহ বিভিন্ন পল্লী এবং পথের ধারে ঘুমিয়ে থাকা সহায় সম্বলহীন মানুষের গায়ে জড়িয়ে দেন উষ্ণ পরশ।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জানান, পাহাড়ি অঞ্চলে শীতকালে রাত ৯টা মানে গভীর মধ্যরাত। বেশিরভাগই পাহাড়ে জুমচাষ করে দিনযাপন করা মানুষগুলোর দিন শুরু হয় কাকডাকা ভোরে। ছিন্নমুল বা গরীব মানুষগুলোকে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উষ্ণতার পরশ গায়ে জড়িয়ে দিতেই তাদের হাসিটা প্রাণ কেড়ে নেয়। দুহাত তুলে তারা প্রার্থনা করেন সৃষ্টিকর্তার কাছে।

কম্বল বিতরণে উপস্থিত ছিলেন- কাপ্তাই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রুহুল আমিন উদ্যানতত্ত্ববিদ রাশেদুজ্জামান ইমরান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাজমুল হাসান ও খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নিপু চন্দ্র দাশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড