• রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সালমানের লেখাপড়ার দায়িত্ব নিলেন ফরিদপুরের ডিসি

  জিল্লুর রহমান রাসেল, ফরিদপুর

০৪ জানুয়ারি ২০২৩, ১৬:৪৪
সালমানের লেখাপড়ার দায়িত্ব নিলেন ফরিদপুরের ডিসি

রাজমিস্ত্রির কাজ করে জিপিএ-৫ পাওয়া অদম্য মেধাবী সালমান মৃধার লেখাপড়ার দায়িত্ব নিলেন ফরিদপুর জেলা প্রশাসক। আজ বুধবার সালমানকে জেলা প্রশাসকের কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়।

ফরিদপুর সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের ইজা দুর্গাপুর গ্রামের বিল্লাল মৃধার কৃতি সন্তান সালমান মৃধা (১৬)। অদম্য মেধাবী সালমান এবার ফরিদপুরের ঈশান গোপালপুর ইউনিয়নের ঈশান ইনস্টিটিউশনের কারিগরি শিক্ষা বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে।

সালমানের বাবা মো. বিল্লাল মৃধা (৫০) অন্যের জমিতে কাজ করে যা পান তা দিয়েই কোনো মতে চলে তাদের সংসার। সালমান অন্যের জমিতে কাজ করে, রাজমিস্ত্রির শ্রমিকের কাজ করে সংসারের খরচ বহনের পাশাপাশি চালিয়ে গেছে পড়াশোনা।

সালমানের কলেজে ভর্তি ও পড়ালেখার খরচ নিয়ে অনিশ্চয়তা দেখা দিলে তার পাশে দাঁড়ান ফরিদপুর জেলার মানবিক প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার পিএএ। সালমান ও তার ছোট ভাইয়ের পড়ালেখার ব্যয়ভার বহনসহ তাদের সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন জেলা প্রশাসক ফরিদপুর।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড